অরিজিতের গানে রোম্যান্সে মজলেন শাহরুখ-নয়নতারা! এম ভারত নিউজ

admin

অরিজিতের সঙ্গে তাল মিলিয়ে গানটি গেয়েছেন শিল্পা রাও

0 0
Read Time:2 Minute, 43 Second

মুক্তি পেল শাহরুখ খানের আসন্ন ছবি ‘জওয়ান’-এর আরও একটি নতুন গান ‘ছালিয়া’। আর গান মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড়। নতুন গানে চমকে দিয়েছেন শাহরুখ খান ও নয়নতারা। রোম্যান্সিং কিং জিন্দা বান্দা এবার নিজের পছন্দের ধরনের গান সামনে এনে মুগ্ধ করেছেন ফ্যানেদের। মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সরগরম হয় ‘জওয়ান’-এর নতুন গান। ভাইরাল হয়েছে গানটি।

অরিজিৎ সিংয়ের কণ্ঠে, শাহরুখ খানের চেনা ম্যানারিজমে ফের একবার ক্যামেরার সামনে তৈরি হয়েছে ম্যাজিক। দুই বাহু খুলে ‘সিগনেচার পোজ’-এ আরও একবার ভক্তদের মন জিতে নিলেন বলিউডের কিং খান! সঙ্গে দক্ষিণী নায়িকা নয়নতারার উপস্থিতি আলাদা মাত্রা যোগ করেছে প্রেমের গানে। নতুন এই গানে নয়নতারার সঙ্গে চুটিয়ে রোম্যান্স করেছেন শাহরুখ। আর অরিজিতের সঙ্গে তাল মিলিয়ে গানটি গেয়েছেন শিল্পা রাও। সুরকার অনিরুদ্ধ রবিচান্দের। আগামী ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে অ্যাটলি পরিচালিত এই ছবি। এই প্রথমবার নয়নতারার সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে শাহরুখকে।

ছবির টিজারে অ্যাকশন প্যাক অবতারে দেখা মিলেছিল শাহরুখের, এরপর ছবির প্রথম গান ‘জিন্দা বন্দা’ সেভাবে দাগ কাটতে পারেনি। সেইসময় অনেকেরই দাবি ছিল প্রথম গান হিসাবে অরিজিতের গান মুক্তি পাওয়া উচিত ছিল। অল্প দেরিতে হলেও ‘জওয়ান’-এ অরিজিতের গাওয়া রোম্যান্টিক গানের ঝলক শুনতে পেল অনুরাগীরা।রোমান্টিক শাহরুখ খান অনেক দিন ধরেই অন্য ঘরানার ছবিতে কাজ করছেন। তবে এই রকম ভয়ঙ্কর তাঁকে এর আগে কখনও লাগেনি। এই প্রথম এমন কোনও চরিত্রে অভিনয় করছেন কিং খান। ট্রেলারের পর এবার নতুন গানেও সাড়ে জাগাচ্ছেন শাহরুখ খান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

চলে গেলেন 'বড়ে মিঞা', প্রয়াত ভারতীয় ফুটবলের সিংহ হাবিব। এম ভারত নিউজ

নবাবের শহরে জন্ম বলে কলকাতা ময়দানে তিনি পরিচিত ছিলেন 'বড়ে মিঞা' নামে

You May Like

Subscribe US Now

error: Content Protected