বিরোধী দলনেতাদের নিয়ে বৈঠকে শরদ পাওয়ার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

প্রধানমন্ত্রীর বৈঠকের আগেই বিরোধীদলের নেতাদের নিয়ে বৈঠক ডাকলেন শরদ পাওয়ার। সূত্রের খবর অনুসারে জানা যাচ্ছে, আগামী কাল বিকাল চারটেয় নিজ বাসভবনে এই বৈঠক ডেকেছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য আগামীকালের বৈঠকের আগেই আজ প্রশান্ত কিশোরের সঙ্গে দেখা করেন তিনি। গত ১০ দিনের মধ্যে এই নিয়ে দ্বিতীয় বার দেখা করলেন পিকের সঙ্গে। যদিও এই নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে, ধারণা করা হচ্ছে আগামী দিনের সমস্ত সমমানের দলগুলিকে ঐক্যবদ্ধ করার লক্ষ্মেই এই সাক্ষাৎ।

ওদিকে আগামীকালের শরদ পাওয়ারের ডাকা বৈঠকের পিছনে থাকা কারণটি সেভাবে সুস্পষ্ট নয়। তবে ধারণা করা হচ্ছে মূলত প্রধানমন্ত্রীর ডাকা বৈঠকের প্রেক্ষাপটেই ,আগাম বিরোধীদলের নেতাদের একত্রিত করার উদ্দেশ্যেই বৈঠক ডাকা হয়েছে। ইতিমধ্যেই বৈঠকের জন্য মোট ১৫ টি দলের কাছে আমন্ত্রণ পত্র পাঠানো হয়েছে। তবে সমস্ত দলের তরফ থেকে ইতিবাচক সিদ্ধান্ত আসেনি ,এমনকি বিরোধী দল কংগ্রেস এই বিষয়ে পরিষ্কারভাবে কোনো তথ্য জানাননি। ইতিমধ্যেই এই বৈঠকে যোগদানের ক্ষেত্রে সাতটি দলের তরফ থেকে ইতিবাচক সিদ্ধান্ত জানানো হয়েছে। এখন দেখার বিষয় আগামীদিনের এই বৈঠকে কংগ্রেস যোগদান করে কিনা? এছাড়া এন সি পি দলের তরফ থেকে ইতিমধ্যেই বৈঠক নাকচ করা হয়েছে। মূলত আগামীকাল তাঁদের নিজস্ব দলীয় বৈঠক থাকার কারণে এই বৈঠকে উপস্থিত থাকতে পারছেন না তাঁরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সেরাম থেকে এখনই টিকা পাচ্ছে না বাংলাদেশ । এম ভারত নিউজ

বাংলাদেশের করোনা পরিস্থিতি ভয়াবহ । করোনা সংক্রমণে দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা সামলাতে বেশ কিছুটা নাজেহাল হতে হচ্ছে বাংলাদেশ সরকারকে। তাই ইতিমধ্যেই বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণ টিকাকরনের সর্বোচ্চ মাত্রার দিকেই পদক্ষেপ বাড়িয়েছেন। তবে টিকাকরণের ক্ষেত্রে কিছুটা হলেও ভারতের ওপর নির্ভর করতে হয় বাংলাদেশকে ।গত মে মাসে ভারতের বিদেশমন্ত্রী এস জয়শংকরের সঙ্গে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected