পর্নকাণ্ডে জামিন শিল্পা-স্বামী রাজ কুন্দ্রার । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:3 Minute, 4 Second

প্রায় দু’মাস পরে পর্নকাণ্ডে জামিনে মুক্তি পেলেন অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। সূত্রের খবর, ৫০ হাজার টাকা বন্ডের বিনিময়ে জামিন দেওয়া হয়েছে পর্ন-কাণ্ডে গ্রেফতার হওয়া ব্যবসায়ীকে। শুধু রাজ নন, তাঁর সহযোগী রায়ান থর্পকেও জামিনের আদেশ দিয়েছে মুম্বই আদালত। জানা গিয়েছে, মঙ্গলবার সকাল সাড়ে ১০টা নাগাদ কারাগার থেকে মুক্তি পেতে পারেন রাজ।

গত শনিবার জামিনের আবেদন করেছিলেন রাজের আইনজীবি। রাজের দাবি, তাঁকে ফাঁসানো হচ্ছে। তা ছাড়া জামিনের সেই আবেদনে বলা হয়েছে, রাজ যে পর্ন বানানোর সঙ্গে যুক্ত তার কোনও প্রমাণ সাপ্লিমেন্টারি চার্জশিটে নেই।

গত ১৯ জুলাই পর্ন শ্যুট এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অপরাধে শিল্পা-স্বামী রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। পুলিশের অভিযোগ, পর্ন বানিয়ে ‘হটশটস’ এবং ‘বলিফেম’ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন রাজ। গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে ‘হটশটস’ বাতিল করে দেওয়ার পর ‘বলিফেম’ তৈরি করা হয়েছিল এই পর্ন ভিডিও ছড়ানোর লক্ষ্যে। এরপরেই রাজের বিরুদ্ধে মুখ খোলেন অভিনেত্রী মডেল গহনা বশিষ্ঠ, শার্লিন চোপড়াও। তাদের বয়ানও রেকর্ড করে পুলিশ।

গত ১৫ সেপ্টেম্বর এই পর্নকান্ড মামলায় আদালতে ১৪০০ পাতার চার্জশিট পেশ করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। সেই চার্জশিটে উল্লেখ করা হয়েছিল রাজের শ্যালক প্রদীপ বক্সীর নামও। সেখানে রাজের স্ত্রী অভিনেত্রী শিল্পার বয়ানে লেখা হয়েছিল, “কাজের চাপে এমনই ব্যস্ত ছিলাম যে রাজ কী করছে সে সব খবর রাখতাম না।” শিল্পা ছাড়া রাজের আরও কয়েক জন কর্মী তাঁর বিরুদ্ধে বয়ান দিয়েছেন পুলিশের কাছে। এই ঘটনার পর শিল্পা নাকি সন্তানদের নিয়ে রাজের বাড়িও ছেড়েছেন এমন খবরও শোনা গিয়েছিল। জল্পনা শুরু হয়েছিল শিল্পা-রাজের ডিভোর্স নিয়েও। আপাতত এই ঘটনায় কিছুটা হলেও স্বস্তিতে রাজ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

লাল গ্রহের থ্রিডি পিকচার তুলে ধরল নাসা । এম ভারত নিউজ

মার্কিন গবেষণা সংস্থা নাসা তাদের নতুন উপগ্রহ উদ্ভাবনী হেলিকপ্টারের সফল উৎক্ষেপণ চালালো মঙ্গলে। সেই হেলিকপ্টার থেকে সরাসরি মঙ্গল পৃষ্ঠের কয়েকটি ছবি তোলা হল তাদের ক্যামেরায়। বিশেষত রুক্ষ,পাথুরে মঙ্গলের পার্বত্য মাটির ছবি ধরা পড়ল। মঙ্গলের বিভিন্ন অংশের ছবি আমেরিকায় পাঠানো হয়েছে। ছবিগুলো তোলা হয়েছে গত ৪ ঠা সেপ্টেম্বর। এটি ছিল হেলিকপ্টারে […]

Subscribe US Now

error: Content Protected