ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে চর্চিত হলেন শিল্পা শেঠি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 38 Second

রাজ কুন্দ্রার গ্রেপ্তারের আগে ইনস্টাগ্রামে করা পোস্ট নিয়ে ব্যাপক চর্চিত হলেন শিল্পা শেঠি। পর্নোগ্রাফি ছবি নির্মাণের দায়ে সোমবার রাতেই গ্রেপ্তার করা হয় শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। আর তারপর থেকেই দেশজুড়ে বিনোদনের জগতে মূল চর্চিত বিষয় হয়ে উঠেছেন শিল্পা শেঠি। স্বামীর গ্রেপ্তারের আগে শিল্পা তাঁর ইনস্টাগ্রাম পোষ্টটিতে লিখেছেন,”আমাদের কাছে সবসময় সেই ক্ষমতা থাকেনা যা ঘটছে তা বদল করার ,তবে আমরা চেষ্টা করতেই পারি। আর তা সম্ভব শুধুমাত্র যোগাসনের মাধ্যমেই। মন শান্ত করার চেষ্টা করুন, যা পছন্দ নয় সেই ভাবনাগুলো দূর করুন। নিজের ফোকাস ঠিক রাখুন,তারাতাক মেডিটেশনের মাধ্যমে।”

রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ, পর্ন ব্যবসার জন্য নিজের হাতে তৈরি করেছিলেন একটি ওয়েবসাইট এবং আগামী দিনে অপর একটি অ্যাপ লঞ্চের প্লানিং ছিল তাঁর মাথায়। পর্ন ব্যবসার জন্য নিজের হাতে অভিনেত্রী বেছে নেওয়ার অভিযোগও উঠেছে তাঁর বিরুদ্ধে। উঠতি কোনো মডেল অথবা ইনস্টাগ্রামে অতিরিক্ত ফলোয়ার রয়েছে এমন কোনো প্রোফাইল থেকে মেয়েদেরকে নক করতেন তিনি। তারপর মুভির জন্য অফার দিতেন। যদিও নিজের এই কৃতকার্যের ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেছেন “পর্নোগ্রাফি এবং এরোটিক ছবির মধ্যে পার্থক্য ভুলে যাবেন না।” আর এই প্রেক্ষিতেই নানা রকম প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে শিল্পা শেঠিকেও। বর্তমানে কোথায় রয়েছেন তিনি ? এমনকি তাঁর আগামী দিনের ভবিষ্যৎ নিয়েও প্রশ্ন উঠেছে। পাশাপাশি প্রশ্ন উঠছে “আগে থেকেই কি সব জানতেন তিনি? ” ইতিমধ্যে চলতি একটি রিয়েলিটি শো-এর বিচারকের ভূমিকা থেকে পদত্যাগ করেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

প্রকাশিত হল উচ্চমাধ্যমিকের ফল । এম ভারত নিউজ

অবশেষে প্রকাশিত হল উচ্চ মাধ্যমিকের ফলাফল । করোনা আবহে পরীক্ষা না হওয়া সত্ত্বেও উচ্চ মাধ্যমিকে পাশের হার ৯৭.৬৯ শতাংশ । সর্বোচ্চ প্রাপ্ত নাম্বার ৪৯৯। প্রসঙ্গত উল্লেখ্য দুদিন আগেই ফল প্রকাশ হয়েছিল মাধ্যমিকের। সেক্ষেত্রে পাশের হার দেখা গেছিল ১০০%। যদিও করোনা পরিস্থিতিতে পরীক্ষার না হলেও সম্পূর্ণ শতাংশের ছেলেমেয়েরা উত্তীর্ণ হতে পারেননি […]
state_292

Subscribe US Now

error: Content Protected