মুম্বাই ভ্যাকসিন জালিয়াতি কাণ্ডে গ্রেফতার শিবম হাসপাতালের দুই কর্ণধার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 23 Second

মুম্বাই পুলিশের নয়া সাফল্য। ভ্যাকসিন জালিয়াতি কাণ্ডে গ্রেফতার হলেন শিবম হাসপাতালে দুই কর্ণধার। জানা যাচ্ছে গতকাল ভ্যাকসিন জালিয়াতির কাণ্ডে শিবম হাসপাতালে দুই কর্ণধার ,তথা শিবরাজ পাটারিয়া এবং তাঁর স্ত্রী নিতা পাটারিয়াকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। জানা যাচ্ছে এই দম্পতির চারকোপ ভিত্তিক শিবম হাসপাতালের মালিক ছিলেন।প্রসঙ্গত উল্লেখ্য, পুলিশি তদন্তে জানা গেছে এই হাসপাতালে আগত সমস্ত করোনা ভ্যাকসিনের ভায়ালগুলি ৩০ এপ্রিলের আগে , বৃহান্নুমুম্বাইয়ের পৌরসভা থেকে সংগ্রহ করা হয়েছে। জানা যাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে কিছু ভায়াল সংগ্রহ করে রাখা হয়েছিল । তার মধ্যে কিছু ভায়াল পরিপূর্ণ অবস্থায় থাকলেও, কিছু ভায়াল খালি অবস্থায় রয়েছে।

জানা যাচ্ছে হিরানন্দনি হাউসিং সোসাইটিকে এই ভ্যাকসিনের ভায়ালগুলি দেওয়া হলে, তাঁদের তরফ থেকে অভিযোগ জানানো হয়। প্রসঙ্গত উল্লেখ্য গত ৩০ শে মে হিরানান্দনি হাউসিং সোসাইটি তরফে সেই সোসাইটির সমস্ত ড্রাইভার এবং অন্যান্য কর্মচারীদের ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করা হয়েছিল। জানা যাচ্ছে সব মিলিয়ে মোট ৩৯০ জন বাসিন্দার টিকাকরণের ব্যবস্থা করা হয়। তাঁরা জানান এক ব্যক্তি তাঁদের কাছে এসে নিজেকে মুম্বাইয়ের বিখ্যাত কোকিলাবেন হাসপাতালের ঔষধ রিপ্রেজেন্টেটিভ বলে দাবি করেন। তাঁদের কাছে মোট ৪০০০ টি ডোজ বিক্রয় করেন ঐ ব্যক্তি। প্রত্যেকটি ডোজ পিছু ১২৬০ টাকা করে প্রায় ,৫ লক্ষ টাকা তাঁকে দেওয়া হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শ্রীলঙ্কাকে চ্যালেঞ্জ জানাতে তৈরি ভারতীয় নবীন খেলোয়াড়রা । এম ভারত নিউজ

শ্রীলঙ্কা সফরের আগে নিজেদেরকে তৈরি করে নিতে উদ্যত ভারতীয় নবীন খেলোয়াড়রা। ইতিমধ্যেই অনুশীলনের পাশাপাশি বেশ খানিকটা সময় তাঁরা কাটাচ্ছেন শরীরচর্চায়। প্রসঙ্গত উল্লেখ্য করোনা সংক্রমণ এড়াতে ২৮ শে জুন কলম্বোর উদ্দেশ্যে রওনা হওয়ার আগে পর্যন্ত তাঁরা নিজেদেরকে কোরেন্টাইন করেছেন। করোনা সংক্রমনের মাঝেই শেষ আইপিএলে যে সমস্ত নবীন খেলোয়াড়রা তাঁদের অনুশীলনের মাধ্যমে […]

Subscribe US Now

error: Content Protected