অনুপ্রবেশকারীকে গুলি, রণক্ষেত্র অসম । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 18 Second

বেআইনি দখলদারি উচ্ছেদ করতে নেমে অসমের দরং জেলার সিপাঝারে ‘অনুপ্রবেশকারী’দের সঙ্গে ভয়াবহ গুলির লড়াই অসম পুলিশের। সূত্রের খবর অনুসারে, অনুপ্রবেশকারী ও পুলিশের এই সংঘর্ষে মৃত্যু হয়েছে অন্তত দু’জন বিক্ষোভকারীর। এছাড়াওআহত হয়েছেন বেশ কয়েক জন পুলিশ কর্মী।

বৃহস্পতিবার অসমের ঢোলপুর ৩ নম্বর এলাকায় ‘বাংলাদেশি অনুপ্রবেশকারী’দের উচ্ছেদ করতে অভিযান চালায় অসমের বিশাল পুলিশ বাহিনী। জানা যাচ্ছে,সেই সময় পুলিশের উপর ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ চালায় স্থানীয়দের একাংশ। পাল্টা পুলিশের তরফ থেকেও কাঁদানে গ্যাস আর রাবার বুলেট ছোড়া হয়। সংঘর্ষের মুহূর্তের একটি ভিডিয়োও ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। ভিডিওতে দেখা গিয়েছে, গুলিবিদ্ধ অবস্থায় মাটিতে পড়ে থাকা এক ব্যক্তির উপর ছুটে এসে অত্যন্ত নৃশংসভাবে লাফাচ্ছেন এক ছবিগ্রাহক। ওই গুলিবিদ্ধ ব্যক্তির উপর লাঠি চালাচ্ছে পাশে দাঁড়ানো পুলিশেরাও। এরপরে কয়েক জন পুলিশ ওই ছবিগ্রাহককে গুলিবিদ্ধ ব্যক্তির উপর থেকে টেনে সরিয়ে নেওয়ার চেষ্টা করলেও গুলিবিদ্ধ ব্যক্তিকে লাথি, ঘুসি মেরেই চলেছেন তিনি।

প্রকাশ্যে আসা এরকম কয়েকটি ভিডিয়োতে দেখা গিয়েছে, সংঘর্ষে আহত পুলিশ কর্মীদের ধরে নিয়ে যাচ্ছেন সহকর্মীরা। পুলিশ জানিয়েছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ প্রথমে শূন্যে গুলি চালালে উল্টো দিক থেকে পাল্টা পাথর ছুড়তে শুরু করে বিক্ষোভকারীরা। আপাতত এই ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্র অসম।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

প্যারাসিটামলে মনীষীদের ছবি, নতুন রেকর্ড বাগনানের অনিমেষের । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, হাওড়া : নেশা আঁকা, তাই পেশা হিসেবেও বেছে নিয়েছেন অঙ্কন শিক্ষকতাকেই। গ্রামীণ হাওড়ার বাগনানের মুরালীবার গ্রামের বাসিন্দা অনিমেশ বেরা জীবনে পাথেয় করেছেন অঙ্কন শিল্পকেই। বিভিন্ন সময়ে পুজোর মন্ডপসজ্জার কারুকার্য করে দর্শকদের দৃষ্টি আর্কষণ করেছেন বহুবার। এবার প্যারাসিটামল ট্যাবলেটের উপর রবীন্দ্রনাথ ঠাকুর,রাজা রামমোহন রায়,এপিজে আব্দুল কালাম সহ একাধিক মনীষীদের […]

You May Like

Subscribe US Now

error: Content Protected