বাঁশদ্রোনিতে প্রোমোটারের বাড়িতে শ্যুটআউট ! । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 7 Second

বাঁশদ্রোনির সোনালী পার্ক এলাকায় প্রোমোটারের বাড়িতে ঢুকে গুলি চালাল কুখ্যাত দুষ্কৃতীরা। প্রোমোটার প্রদীপ দেবনাথের বাড়িতে হামলা চালায় কুখ্যাত দুষ্কৃতী নান্টির ছেলে শুভ ঘোষ,কার্তিক দাস। বাড়ির সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রোমোটারের বাড়িতে বন্দুক নিয়ে চড়াও হয় দুষ্কৃতীরা। প্রোমোটারকে না পেয়ে প্রোমোটারের সহকারী যুবকের উপর হামলা চালায় তারা। যুবকের হাতে গুলি লেগেছে এমনটাই জানা যাচ্ছে।

প্রোমোটার প্রদীপ দেবনাথের অভিযোগ, তাকে বাড়ি থেকে কিছু দূরে ডেকে নিয়ে যায় দুষ্কৃতীরা এবং আগ্নেয়াস্ত্র বের করে গুলি করার জন্য। কিন্তু সেসময় কোনোভাবে প্রাণ বাঁচিয়ে ফিরে আসেন তিনি। এরপরেই আরো কিছু দুষ্কৃতী নিয়ে বাড়িতে চড়াও হয় নান্টির ছেলে শুভ ঘোষ।বাড়ির কোলাপসিবল গেটের ফাঁক দিয়েই প্রোমোটারের সহকারী যুবককে গুলি করে দুষ্কৃতীরা। পরপর গুলি চালায় দুষ্কৃতীরা। প্রোমোটারের স্ত্রী জানিয়েছেন আতঙ্কে দিন কাটাচ্ছেন তাঁরা। তাঁর ধারণা ফের আক্রমণ করতে পারে দুষ্কৃতীরা। এরপরেই পুলিশে অভিযোগ জানান প্রদীপ দেবনাথ। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। দক্ষিণ কলকাতার এক অঞ্চল থেকে গ্রেফতার করা হয়েছে দুই দুষ্কৃতিকে। পুলিশ সূত্রে খবর, দুষ্কৃতী কার্তিক দাসের বাড়ি টিটাগরে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

আদালত অবমাননার অভিযোগ বিশ্বভারতীর বিরুদ্ধে । এম ভারত নিউজ

কলকাতা হাইকোর্টের রায়ের ৩ দিন পেরিয়ে গেলেও এখনো কোন পদক্ষেপ না নেওয়ার অভিযোগ উঠল বিশ্বভারতীর বিরুদ্ধে। ৪৮ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনও স্বাভাবিক পঠন পাঠনে ফিরতে পারেননি তিন বহিষ্কৃত পড়ুয়া। গত বুধবার তিন ছাত্র ছাত্রীর বহিষ্কারের আদেশে অন্তর্বর্তীকালীন স্থগিতাদেশ জারি করেছে হাইকোর্ট। এরপরই বিক্ষোভ আন্দোলনে ইতি টানেন পড়ুয়ারা। এদিনও বিক্ষোভ মঞ্চ […]
News_1278

Subscribe US Now

error: Content Protected