ভরা রাস্তায় প্রকাশ্যে চলল গুলি, আহত এক শিশু সহ আরও দুই । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 50 Second

ভয়াবহ ঘটনা নিউইয়র্কের জমজমাট টাইম স্কোয়ার এর বুকে। চার বন্দুকবাজের নিজেদের ঝামেলার মাঝে চলে আসায় গুলির আঘাতে আহত চার বছরের এক শিশুসহ যুবক যুবতী। পুলিশ সূত্রে খবর, শনিবার স্থানীয় সময় বিকেল পাঁচটা নাগাদ চার বছরের শিশুকে নিয়ে নিউইয়র্কের বিখ্যাত টাইম স্কোয়ারে খেলনা কিনতে আসে এক পরিবার। প্রতিদিনের মতো সেখানে ভিড় ছিল পর্যটকদেরও। আচমকাই দুই-চারজন ব্যক্তি ঝগড়া শুরু করেন রাস্তার মধ্যেই। তাঁদের মধ্যে একজন আচমকাই পকেট থেকে বন্দুক বের করে এলোপাথাড়ি গুলি চলতে শুরু করেন।

বন্দুকের একটি গুলি স্ট্রোলারে বসা চার বছরের শিশুর পায়ে লাগে। অপর গুলিটি লাগে ৪৬ বছর বয়সী এক স্থানীয় মহিলার। রোড আইল্যান্ড থেকে আসা এক পর্যটকের পায়েও গুলি লাগে। আহত তিনজনকেই ম্যানহ্যাটনের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। বর্তমানে সকলের অবস্থাই স্থিতিশীল। পুলিশের তরফে জানানো হয়, ভিড়ের কারণ অভিযুক্তদের এখনও চিহ্নিতকরণ ও গ্রেপ্তার করা সম্ভব হয়নি। প্রত্যক্ষদর্শীদের বয়ান দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে পুলিশের তরফে। এছাড়াও সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্লাস্টিক থেকে বার করে মৃতদেহ সৎকার, গ্রামে মৃত ২১ । এম ভারত নিউজ

দেশ জুড়ে চলতে থাকা এই করোনা আবহে এক ভয়াবহ দায়িত্বজ্ঞানহীনতার ছবি দেখল জয়পুর। করোনায় মৃতের দেহের প্লাস্টিকের আবরণ খুলে চলল কবর দেওয়ার কাজ। সেই অনুষ্ঠানে সামিল হয়েছিলেন প্রায় ১৫০ জন মানুষ। অবশ্য কোভিড বিধি শিকেয় তুলে এহেন দায়িত্বজ্ঞানহীনতার ফলও মিলল হাতে নাতে। গ্রামে ইতিমধ্যেই মৃত ২১ জন। চাঞ্চল্যকর এই ঘটনাটি […]

Subscribe US Now

error: Content Protected