শান্তি বজায় রাখতে পাটুলিতে শোকজ ২ কাউন্সিলরকে। এম ভারত নিউজ

admin

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে রাজ্য সভাপতি সুব্রত বক্সি….

0 0
Read Time:2 Minute, 14 Second

পাটুলিতে দুই গোষ্ঠীর কোন্দলের জেরে এবার শোকজ করা হল দুই কাউন্সিলরকে। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে রাজ্য সভাপতি সুব্রত বক্সি শোকজ করলেন দুই তৃণমূল কাউন্সিলর স্বরাজ মণ্ডল ও তারকেশ্বর চক্রবর্তীকে।

প্রসঙ্গত, পাটুলির মেলার মাঠে এলাকার কাউন্সির স্বরাজ মণ্ডলের কার্যলয় রয়েছে। সেখানে সপ্তাহে একদিন বিধায়ক দেবব্রত মজুমদার এসে বসেন। অভিযোগ, এরপর নিজের কার্যালয়ে কাউন্সিলর বসতে গেলে বিধায়ক ও ১১ নম্বর বোরো চেয়ারম্যান তারকেশ্বর চক্রবর্তীর অনুগামীরা তাঁকে বলেন চেয়ারে বসা চলবে না। এই নিয়েই শুরু হয় বচসা। অভিযোগ, কাউন্সিলর স্বরাজ মণ্ডলকে মারধর করা হয়। ঘুষি মারা হয় মুখে। এ প্রসঙ্গে অভিযোগ অস্বীকার করেন তারকেশ্বর চক্রবর্তী। তাঁর আবার দাবি বেআইনি নির্মাণ থেকে টাকা তোলেন স্বরাজ। সেই বিষয়টিকে আটকানোর জন্য এই সব অভিযোগ করা হচ্ছে।

জানা গিয়েছে, এই শোকজের খবরের পর বৃহস্পতিবার রাতে বিজয়গড়ের সমাজগড়ে ডেকে পাঠানো হয় তারকেশ্বর চক্রবর্তী এবং স্বরাজ মণ্ডলকে। টলিগঞ্জ ও যাদবপুরের পরির্দশক তথা রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস ডেকে পাঠান তাঁদের। এর আগে কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম স্বরাজ মণ্ডলের সঙ্গে কথা বলে এই দ্বন্দ্ব মেটানো নির্দেশ দেন।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

রামমন্দিরে প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানের প্রধান পুরোহিত প্রয়াত! এম ভারত নিউজ

অযোধ্যায় রামলালার প্রাণ প্রতিষ্ঠার এক বছর পূর্ণ হওয়ার আগেই....

You May Like

Subscribe US Now

error: Content Protected