রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করতে চলেছেন শুভেন্দু অধিকারী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 18 Second

বাগনান ধর্ষণকাণ্ড নিয়ে আজই রাজ্যপালের দ্বারস্থ হতে চলেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। জানা যাচ্ছে আজ দুপুর দুটো নাগাদ রাজভবনে উপস্থিত হতে চলেছেন তিনি। পাশাপাশি সূত্রের খবর অনুসারে জানতে পেরে গেছে বাগনান ধর্ষণকাণ্ড নিয়ে আজ রিপোর্ট পেশ করতে পারেন বিরোধী দলনেতা। প্রসঙ্গত উল্লেখ্য গত শনিবার বাগনানে এক বিজেপি কর্মীর স্ত্রীর ওপর অকথ্য অত্যাচার এবং গণধর্ষণের অভিযোগ ওঠে তৃণমূলের বেশ কয়েকজন সমর্থকদের ওপর। ইতিমধ্যেই এই ঘটনার জেরে গ্রেফতার করা হয়েছে তৃণমূলের ব্লক সভাপতি সহ ৪ জনকে। জানা যাচ্ছে গত শনিবার গভীর রাতে এই ঘটনা ঘটে । পরবর্তীতে ওই মহিলাকে গণধর্ষণের পর বেঁধে ফেলে রাখা হয় দীর্ঘক্ষন। এমনকি তাঁর গায়ের ওপরে একটি বাইক ফেলে রাখা হয় বলে অভিযোগ করছেন বিজেপির নেতৃত্বরা।

ইতিমধ্যেই এই ঘটনার খবর প্রকাশে আসার পর থেকে এই বিষয়ে বিভিন্ন ভাবে সোশ্যাল মিডিয়াতে সরব হতে দেখা গেছে বিজেপি বিধায়কদের। দোষীদের শাস্তির দাবিতে বারংবার মুখ খুলেছেন তাঁরা। শুধু তাই নয় পাশাপাশি শাসক দলকে কাঠগড়ায় তোলার দাবিও জানিয়েছেন তাঁরা । আর আজ সেই দাবি নিয়ে রিপোর্ট পেশ করতে রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করতে চলেছে শুভেন্দু অধিকারী। পাশাপাশি জানা যাচ্ছে প্রশাসনিকভাবে কোনো সহায়তা পাচ্ছেন না নির্যাতিতার পরিবার। আর সেই অভিযোগ জানাতে আজ বিরোধী দলের নেতার সঙ্গে রাজভবনে যেতে পারেন নির্যাতিতার পরিবারের সদস্যও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ঘাটালের বন্যা পরিস্থিতি পরিদর্শনে গিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সরব মুখ্যমন্ত্রী । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, ঘাটাল: ঘাটালের বন্যা পরিস্থিতি পরিদর্শনে গিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ ঘাটালের বন্যা পরিস্থিতি দেখে তিনি বলেন ঘাটালকে বাঁচাতে গেলে মাস্টারপ্ল্যানের প্রয়োজন। তবে এই কথা কেন্দ্র সরকারকে জানালেও তা নিয়ে অনুমোদন দিচ্ছে না কেন্দ্র সরকার। এই বিষয়ে কেন্দ্র সরকারের অনুমোদন ছাড়া কোন সিদ্ধান্ত নিতে পারছে […]
news_716

Subscribe US Now

error: Content Protected