কারগিল বিজয় দিবসে শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন করলেন শুভেন্দু অধিকারী । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 10 Second

নিজস্ব সংবাদদাতা, পুর্ব মেদিনীপুর:

আজ কারগিল বিজয় দিবস । আজ রাজ্যের বিভিন্ন প্রান্তে কারগিলের যুদ্ধে বীর সেনাদের অবদানকে সশ্রদ্ধ স্মরণ করে শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন করা হচ্ছে। আজ এমনই এক প্রতিচ্ছবি ফুটে উঠল পূর্ব মেদিনীপুর জেলার নিমতৌড়িতে। আজ সেখানে কারগিল বিজয় দিবস উদযাপন ও শহীদ পরিবারদেরকে সম্বর্ধনাজ্ঞাপন করতে উপস্থিত হয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। প্রসঙ্গত উল্লেখ্য ১৯৯৯ সালের ২৬ শে জুলাই, দীর্ঘ দু’মাস লড়াইয়ের পরে পাকিস্তানের বিরুদ্ধে কারগিলের মাটিতে জয়লাভ করেছিল ভারতীয় সেনারা। তারপর থেকে এদিকে কারগিল বিজয় দিবস হিসেবে পালন করা হয়।

শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপনের পাশাপাশি তৎসহ স্বেচ্ছায় রক্তদান শিবির অনুষ্ঠানের আয়োজন করা হয় আজ। আজ অনুষ্ঠানের শেষ মুহূর্তে পৌঁছে মেদিনীপুর জেলার নন্দকুমারের বীর শহীদ প্রবীর সামন্তের শহীদ বেদীতে মাল্যদান করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শহীদের পরিবারের প্রতি সমবেদনা ও সম্বর্ধনা জ্ঞাপন করেন। তবে আজ শেষ মুহূর্তে এই অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সেরকম কোনো বক্তব্য না রেখেই চলে যান তিনি। পাশাপাশি সাংবাদিকদের মুখোমুখি হয়েও কোন প্রশ্নের উত্তর না দিয়ে তিনি জানান, আজ কারগিল বিজয় দিবসের দিনে কোনো রকম রাজনৈতিক প্রশ্নের উত্তর দিতে রাজি নন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আগামীকালই মোদির সঙ্গে দেখা করছেন মমতা । এম ভারত নিউ

বঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ জয়লাভ করার পর তৃতীয়বারের জন্য ক্ষমতায় ফিরেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপর এই প্রথমবারের জন্য দিল্লি সফরে গেলেন মুখ্যমন্ত্রী। জানা যাচ্ছে আগামীকাল বিকেল চারটায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করবেন তিনি। লক্ষ্য লোকসভা নির্বাচন ২০২৪। আর তার আগেই সর্বভারতীয় স্তরে তৃণমূল কংগ্রেসের জায়গা তৈরি করে নিতে […]
politics_325

Subscribe US Now

error: Content Protected