নিউটাউনে বিএসএফ দপ্তরে শুভেন্দু । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 9 Second

সীমান্ত এলাকাতে এবার গোশালার দাবি নিয়ে নিয়ে নিউটাউনে বিএসএফ দপ্তরে হাজির রাজ্যে বিরোধীদলের নেতা শুভেন্দু অধিকারী। জানা যাচ্ছে, আজ সীমান্ত এলাকাতে গোশালা নির্মাণের দাবি নিয়ে সেখানে উপস্থিত হয়েছিলেন তিনি। বিএসএফের দপ্তরে গিয়ে রাজ্যের শাসকদলের বিষয়ে অভিযোগ জানাতে দেখা যায় তাঁকে। তাঁর দাবি ,বিধানসভায় বিএসএফদের সম্মানহানি করা হয়েছে এবং এই বিষয়ে যথাযথ ভূমিকা নেয়নি রাজ্য সরকার। শুভেন্দু অধিকারীর সঙ্গে এই দপ্তরে উপস্থিত হয়েছিলেন বিজেপির অন্যান্য অনেক বিধায়কেরাই। মূলত বিরোধী দলনেতার অভিযোগ সীমান্ত এলাকাগুলিতে গো মাতার ওপর অত্যাচার চালানো হচ্ছে। তবে এবার সেই বিষয়ে সোচ্চার হওয়া প্রয়োজন।

প্রসঙ্গত উল্লেখ্য, গরু পাচারের দিক থেকে বাংলা বিখ্যাত। তবে এবার এই গরু পাচার রুখতে বিএসএফদের তৎপরতার বিষয়েও আলোকপাত করেছেন তিনি। তাঁর মতে বিভিন্ন সময়ে বিধানসভাতে বিএসএফদের সম্মানহানি হয়েছে ,তবে এবার বিএসএফদের ক্ষমতা বৃদ্ধি করে মোদি সরকারের তরফে যথেষ্ট সম্মান ফিরিয়ে দেওয়া হয়েছে তাঁদের। সর্বদায় জাতি ধর্মের উপরে উঠে গিয়ে বিএসএফদের কাজ করতে দেখা যায় বলেও জানিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা। যদিও এই প্রসঙ্গে ইতিমধ্যেই কটাক্ষ করেছেন কুনাল ঘোষ । এমনকি শুভেন্দু অধিকারীর বিএসএফ ক্যাম্প পরিদর্শন সস্তার নাটক ছাড়া আর কিছুই নয় বলে দাবি করেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

পুরভোটে এবার একাই লড়বে আইএসএফ । এম ভারত নিউজ

একাই একশো আইএসএফ। এবার পুর ভোটের আগে একাই লড়াই করার সিদ্ধান্ত নিল সংযুক্ত মোর্চা। প্রসঙ্গত সংযুক্ত মোর্চার এই জোটের অন্যতম গুরুত্বপূর্ণ দল আইএসএফ। জানা যাচ্ছে, পুরো ভোটের আগেই সংযুক্ত মোর্চার সম্পর্ক শেষ করতে চলেছে এই দল। আর মাত্র কিছুদিন পরেই পুরভোট শুরু হতে চলেছে রাজ্যে। আর তার আগেই কলকাতা এবং […]

Subscribe US Now

error: Content Protected