ভেন্টিলেশনে সৌমিত্রবাবু, এখন শুধু মিরাকলই ভরসা । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 42 Second

অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থা অত্যন্ত সংকটজনক । হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, চিকিৎসায় সাড়া দিচ্ছেন না সৌমিত্রবাবু । গতকাল রাত থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে । আগামী ১২ থেকে ২৪ ঘন্টা তাঁর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ । অভিনেতার মস্তিষ্ক প্রায় অচল, যদিও ব্রেন ডেথ হয়ে গেছে কিনা তা পরিষ্কার করে জানায়নি হাসপাতাল । চিকিৎসকেরা জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় শরীরের অবস্থার কোনও পরিবর্তন হয়নি। অঙ্গ প্রত্যঙ্গ কাজ করছেনা তাঁর । এই মুহূর্তে পরিস্থিতি একেবারে হাতের বাইরে । অপেক্ষা শুধুমাত্র একটা মিরাকলের । ইতিমধ্যেই হাসপাতালের তরফে পরিবারকে খবর দেওয়া হয়েছে । তাঁর কন্যা রীতিমত ভেঙে পড়েছেন ।

গত ৬ অক্টোবর কলকাতার বেল ভিউ নার্সিং হোমে করোনা পজিটিভ নিয়ে ভর্তি হয়েছিলেন ৮৫ বছর বয়সী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। ১৪ অক্টোবর তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে । কিন্তু কো-মর্বিডিটির জন্য হাসপাতাল থেকে ছাড়া হয়নি তাঁকে । এর কয়েকদিন পরে হাসপাতাল সূত্রে জানানো হয় তিনি ভালো আছেন, গান শুনছেন, আর কিছু দিনের মধ্যে হাঁটতেও পারবেন । এরপর ২৫ অক্টোবর হঠাৎ সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেডিক্যাল বোর্ডের প্রধান চিকিৎসক অরিন্দম কর জানিয়েছিলেন, সৌমিত্রবাবুর অবস্থার অবনতি ঘটেছে, অত্যন্ত সংকটজনক অবস্থায় রয়েছেন তিনি । একথা শোনার পরেও অভিনেতার ভক্তদের মধ্যে আশার আলো ছিল । কিন্তু আজ এই খবর শোনার পর ভক্ত থেকে শুরু করে গোটা ইন্ডাস্ট্রি চিন্তায় । বাংলা চলচ্চিত্র জগতের ‘অপু’, ৪০ দিন ধরে যুদ্ধ করেও এখন তাঁর বেঁচে ফেরা শুধুই অলৌকিক ঘটনা বলেই চিকিৎসকরা মনে করছেন । কামনা তিনি যেন আবার সুস্থ হয়ে ফিরে আসেন প্রত্যেক বাঙ্গালির ঘরে ঘরে সেই হাসি নিয়ে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অত্যন্ত সংকটজনক সৌমিত্র চট্টোপাধ্যায় । এম ভারত নিউজ

গতকাল রাত থেকেই ভেন্টিলেশনে রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায় । এই মুহূর্তে তাঁর অবস্থা অত্যন্ত সংকটজনক । গভীর কোমায় রয়েছেন তিনি । সম্পূর্ণ অচল মস্তিষ্ক । মাল্টি অর্গান ফেলিওর হয়েছে তাঁর । শরীরের বেশিরভাগ অঙ্গ প্রত্যঙ্গ কাজ করছে না । কোন রকমের চিকিৎসাতেই সারা দিচ্ছেননা না তিনি । চিকিৎসকরা আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected