‘দাদাসাহেব ফালকে’ পুরষ্কার পাচ্ছেন সাউথের ‘থালাইভা’ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 48 Second

৫১-তম দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ডে সম্মানিত করা হচ্ছে দক্ষিণ ভারতের ‘থালাইভা’ অর্থাৎ সকলের প্রিয় অভিনেতা রজনীকান্তকে। ইতিমধ্যেই একটি টুইটের মাধ্যমে এমনটাই জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর । ভারতীয় চলচ্চিত্রের প্রতি আন্তরিক অবদান এবং চলচ্চিত্র জগতের উন্নতির কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পুরস্কার প্রদানকারী নির্ণায়ক- সমিতিতে ছিলেন, বিখ্যাত সঙ্গীত শিল্পী আশা ভোসলে , সংগীত পরিচালক শঙ্কর মহাদেবন, অভিনেতা মোহনলাল ,বিশ্বজিৎ এবং চলচ্চিত্র নির্মাতা সুভাষ ঘাই। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করে বলেন,” থালাইভা দাদাসাহেব সম্মান পাওয়ায় আমি অত্যন্ত আনন্দিত হয়েছি। তাঁকে শুভেচ্ছা জানাই।”

রজনীকান্ত চলচ্চিত্র জগতে পা রেখেছিলেন বিখ্যাত তামিল ছবি ‘অপূর্ব রাগাঙ্গাল’ ছবিতে অভিনয়ের মাধ্যমে। শুধু তামিল বা বলিউডের সিনেমায় নয় অনেক বিদেশি ছবিতেও অভিনয় করতে দেখা গেছে সাউথের এই বিখ্যাত অভিনেতাকে। ১৯৭৫ সালে “কে বালাচান্দেরের ” ছবির মাধ্যমে তাঁর বড় পর্দায় আত্মপ্রকাশ।তাঁর চলচ্চিত্র জগতের কিংবদন্তি হওয়ার রাস্তাটি সহজ ছিল না। তিনি বেঙ্গালুরু মেট্রোপলিটন ট্রান্সপোর্ট কর্পোরেশনের বাসের সহকারী হিসেবে কাজ করতেন। বাসের সহকারি হিসেবে কাজ করেও নিজের স্বপ্নকে আঁকড়ে রেখেছিলেন তিনি। এরপর তিনি চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। শুধু দক্ষিণ ভারত নয় পাশাপাশি সারা ভারতবর্ষের তাঁর অনুগামীদের অভাব নেই কিছুদিন আগেই অসুস্থ হয়ে পড়েছিলেন সাউথের ‘থালাইভা’ এই খবর সামনে আসার পর থেকে তাঁর অনুগামীদের চিন্তার শেষ ছিল না। বিভিন্ন চরিত্রে অভিনয় করার দক্ষতা রয়েছে তাঁর। এই কারণেই আট থেকে আশি সকলের কাছেই সমানভাবে গ্রহণযোগ্য এবং ভালোবাসার পাত্র তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চলছে বঙ্গ ভোট, এর মধ্যেই ফের ভাঙন তৃণমূল কংগ্রেসে । এম ভারত নিউজ:

নিজস্ব প্রতিনিধি, মুর্শিদাবাদ : এবার তৃণমূল কংগ্রেসের ভাঙ্গন ধরাল কংগ্রেস। মুর্শিদাবাদ জেলায় বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের প্রাক্তন জেলা সভাপতি সহ ৫৫০ জন কর্মী-সমর্থক আজ কংগ্রেসে যোগদান করেন। মুর্শিদাবাদ জেলার রানীনগর বিধানসভা অঞ্চলে আজ নির্বাচনী কর্মীসভা করলেন বহরমপুর লোকসভার সাংসদ ও প্রদেশ কংগ্রেসের সভাপতি শ্রী অধীর রঞ্জন চৌধুরী। হাজার হাজার সংযুক্ত […]

Subscribe US Now

error: Content Protected