ইডেনের ম্যাচ উপলক্ষে স্পেশাল মেট্রো মহানগরীতে । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 11 Second

ক্রিকেট প্রেমীদের জন্য বড় সুখবর নিয়ে এল কলকাতা মেট্রো রেল কর্তৃপক্ষ । জানা যাচ্ছে আগামী রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে ভারতীয় দল। ইতিমধ্যেই এই ম্যাচকে কেন্দ্র করে উৎসাহের শেষ নেই মহানগরবাসীর, কারণ মহানগরীর ইডেন গার্ডেনে অনুষ্ঠিত হতে চলেছে এই ম্যাচ। করোনাকালীন কঠিন পরিস্থিতি পার করে এই প্রথমবারের মত কোনও আন্তর্জাতিক ম্যাচ হতে চলেছে মহানগরীর এই মাঠে। ইতিমধ্যেই এই ম্যাচকে কেন্দ্র করে ক্রিকেটপ্রেমী সকল ভারতবাসীর মধ্যে উত্তেজনা তুঙ্গে। তবে চিন্তার কারণ হয়ে দাঁড়াচ্ছিল বাড়ি ফেরার সময়ের বিষয়টি। তবে এবার ক্রিকেটপ্রেমীদের কথা মাথায় রেখে বড় সিদ্ধান্ত নিল কলকাতা মেট্রো রেল কর্তৃপক্ষ। জানা যাচ্ছে ইতিমধ্যেই দুটি বিশেষ মেট্রোর ব্যবস্থা করা হয়েছে কলকাতা মেট্রো রেল কর্তৃপক্ষের তরফে।

আগামী ২১ নভেম্বর হতে চলা এই ম্যাচকে ঘিরে উত্তেজিত কলকাতাবাসী। আর সেই কারণেই একজোড়া স্পেশাল মেট্রো চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে মেট্রো রেল কর্তৃপক্ষের তরফে। জানা যাচ্ছে ওই দিন রাত্রি সাড়ে দশটার সময় এসপ্ল্যানেড স্টেশন থেকে একজোড়া মেট্রো ছাড়া হতে চলেছে। তার মধ্যে একটি মেট্রো পৌঁছে যাবে সরাসরি দক্ষিণেশ্বরে। এবং অপরটি যাবে কবি সুভাষ স্টেশনের উদ্দেশ্যে। তবে মেট্রোরেলের এই সিদ্ধান্তে স্বভাবতই খুশি হয়েছে মহানগরীবাসী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নিউটাউনে বিএসএফ দপ্তরে শুভেন্দু । এম ভারত নিউজ

সীমান্ত এলাকাতে এবার গোশালার দাবি নিয়ে নিয়ে নিউটাউনে বিএসএফ দপ্তরে হাজির রাজ্যে বিরোধীদলের নেতা শুভেন্দু অধিকারী। জানা যাচ্ছে, আজ সীমান্ত এলাকাতে গোশালা নির্মাণের দাবি নিয়ে সেখানে উপস্থিত হয়েছিলেন তিনি। বিএসএফের দপ্তরে গিয়ে রাজ্যের শাসকদলের বিষয়ে অভিযোগ জানাতে দেখা যায় তাঁকে। তাঁর দাবি ,বিধানসভায় বিএসএফদের সম্মানহানি করা হয়েছে এবং এই বিষয়ে […]

Subscribe US Now

error: Content Protected