BREAKING NEWS: বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 42 Second

বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টুইট করে নিজেই দলত্যাগের কথা জানিয়েছেন তিনি। যার জেরে কার্যত শোরগোল উঠেছে রাজনৈতিক মহলে। দলত্যাগের কথা ঘোষণা করে শ্রাবন্তী টুইট করে লেখেন, ‘বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিকতা নেয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের যথেষ্ট অভাব রয়েছে তাদের।’ প্রসঙ্গত উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের আগে ঘটা করে দলবদলের হাওয়াই গা ভাসিয়ে ১ মার্চ বিজেপিতে যোগদান করেছিলেন তিনি। এরপর বিজেপির টিকিটে বেহালা পশ্চিম কেন্দ্র লড়ার সুযোগও পান। কিন্তু তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান শ্রাবন্তী। এরপর থেকেই দলের অন্দরে বিভিন্ন ‘অপমানজনক’ কটূক্তি শুনতে হয়েছে তাঁকে বলেই অভিযোগ।

ভোটের ফল প্রকাশ পাওয়ার দু’দিন পরেই বিজেপি-র অন্যতম নেতা তথাগত রায় তোপ দাগেন শ্রাবন্তী, তনুশ্রী চক্রবর্তী এবং পায়েল সরকারের বিরুদ্ধে। তাঁদেরকে ভোটে লড়ার টিকিট কেন দেওয়া হয়েছে এনিয়েও প্রশ্ন তোলেন তিনি। এরপরে দোলের দিন একটি অনুষ্ঠানে তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে একসাথে ছবি তোলা নিয়েও কটূক্তি করে তথাগত টুইট করে লিখেছিলেন, ‘নগরীর নটীরা কেলি করে বেড়িয়েছেন ভোটের টাকা নিয়ে আর নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন মদন মিত্রর সঙ্গে(এবং হেরে ভূতও হয়েছেন)। তাঁদেরকে ভোটে লড়ার টিকিট দিয়েছিল কে?’ এরপর তাঁর বিরুদ্ধে মুখ খোলেন শ্রাবন্তীও। বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই শাসক দলের ঘনিষ্ঠ হতে দেখা যায় শ্রাবন্তীকে। এমনকি শ্রাবন্তীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠান মমতাও। এবার কি তবে গেরুয়া শিবির ছেড়ে জোড়াফুলের দিকেই পা বাড়াতে চলেছেন শ্রাবন্তী, সেই নিয়ে জল্পনা তুঙ্গে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ছটপুজো সেরে ফেরার সময় মর্মান্তিক দুর্ঘটনার শিকার পরিবারের ৯ জন। এম ভারত নিউজ

আনন্দের ছটপুজোর সকালেই যেন নেমে এল বিস্বাদের কালো রাত্রি। সকালে ছটপুজো সেরে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ গেল একই পরিবারের ৯ জনের। জানা যাচ্ছে, দুর্ঘটনাটি ঘটে অসমের করিমগঞ্জের পাথরখাণ্ডিতে। অটো ও লরির মুখোমুখি ধাক্কায় প্রাণ হারিয়েছেন অন্তত ৯ জন। নিহতদের মধ্যে রয়েছে তিনজন শিশুও। এই দুর্ঘটনার পর থেকেই […]

Subscribe US Now

error: Content Protected