রোশনের কাছে খোরপোশের দাবি শ্রাবন্তীর । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 56 Second

নিজের ব্যক্তিগত সম্পর্কের জন্য মাঝে মাঝেই খবরের শিরোনামে উঠে আসেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি শ্রাবন্তী ও তাঁর তৃতীয় স্বামী রোশনের সম্পর্কের টানপোড়েন নিয়ে জল ঘোলা হয়েছে বিস্তর। সম্পর্কে ইতি টানতে আইনের দ্বারস্থও হয়েছেন শ্রাবন্তী। কিন্তু রোশন চান সবকিছু ভুলে শ্রাবন্তীর সঙ্গে নতুন ভাবে শুরু করতে। তাই স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে সংসার করার জন্য আদালতে বধূ ফিরিয়ে আনার মামলাও করেছিলেন রোশন। কিন্তু সেই মামলার সমন গ্রহণ করলেও গত জুলাই মাসে আদালতে আসতে দেখা যায়নি অভিনেত্রীকে। ১৬ সেপ্টেম্বর আদালতে মুখোমুখি হওয়ার কথা ছিল দু’পক্ষের। আর সে দিনই আইনজীবীর মাধ্যমে রোশনের কাছে উত্তর পাঠালেন শ্রাবন্তী। এই বিষয়ে রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল জানিয়েছেন, “শ্রাবন্তী রোশনের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন। এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলা যাবে না।” কিন্তু সূত্রের খবর, শুধু বিচ্ছেদ চেয়েই থামতে নারাজ শ্রাবন্তী। খোরপোশ হিসেবে রোশনের কাছ থেকে বেশ কিছু টাকারও দাবি করেছেন তিনি। 

শ্রাবন্তীর সঙ্গে প্রথম থেকেই সংসার করতে ইচ্ছুক ছিলেন রোশন। এই কথা বারবার তাঁর নিজের মুখেই শোনা গিয়েছে। তবে শ্রাবন্তী যে রোশনের সঙ্গে আর কোনও রকম সংশ্রব রাখতে রাজি নন তা এই পদক্ষেপের মাধ্যমে আরও একবার স্পষ্ট করে দিলেন শ্রাবন্তী। আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেছিলেন তিনি। এই মামলার পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর। গত বছর পুজোর সময় থেকেই আলাদা থাকছিলেন রোশন-শ্রাবন্তী এই খবর জানাজানি হতেই সম্মুখ সমরে নেমে পড়েন দুজনেই। ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই ইঙ্গিতপূর্ণ নানা পোস্ট করে একে অপরকে দোষারোপ করতে শুরু করেন তাঁরা। কিন্তু শেষমেশ আদালতের রায়ের ভিত্তিতে এই সম্পর্কের পরিণতি কী হতে চলেছে? এখন শ্রাবন্তী ফ্যানেদের নজর সেদিকেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মাঝ সমুদ্রে আটকা চারদিন, দুই সন্তানকে বাঁচাতে পারলেও মৃত্যু মায়ের । এম ভারত নিউজ

প্রকৃতির সঙ্গে সংগ্রাম করে, বেঁচে থাকা বোধহয় একেই বলে । লাগাতার চারদিন দিকভ্রান্ত নাবিকের মত সমুদ্রের বুকে ভাঙ্গা ইয়ার্ডের অংশের ওপরে দুই সন্তানকে নিয়ে ভেসেছিলেন ভেনিজুয়েলার মেরিলি চেকন এবং তাঁর স্বামী। ক্রমেই শরীর অবসন্ন হয়ে আসছিল সকলের । মাথার উপর প্রখর সূর্যতাপ ,অথচ কাছে নেই এক বোতল জল। দুই সন্তানকে […]

Subscribe US Now

error: Content Protected