অভিষেকের বৈঠকে মিমি-নুসরত অনুপস্থিতিকে নিয়ে কড়া তৃণমূল । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 18 Second

সংসদীয় দলের বৈঠকে গরহাজির থাকার জন্য তৃণমূল শো-কজ করল দুই সাংসদ নুসরত জাহান এবং মিমি চক্রবর্তীকে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে সংসদীয় দলের বৈঠকে তাঁরা কেন হাজির ছিলেন না তার জবাব চেয়েছে শাসক দল।

মঙ্গলবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় রাজধানীতে উড়ে গিয়েছেন। তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড আজ দিল্লিতে বৈঠকে বসেছিলেন দলের সব সাংসদদের সঙ্গে আলোচনার উদ্দেশ্যে। সংসদের শীতকালীন অধিবেশনের বাকি দিনগুলিতে দলের গতিপ্রকৃতি কী হবে তার একটি ব্লু প্রিন্ট তৈরি হয় বৈঠকে। সেই মতো বলা হয়েছিল, দলের সব সাংসদদের উপস্থিত থাকতে । জানা গিয়েছে, বৈঠকে উপস্থিত ছিলেন না যে সাংসদরা , তাঁদের উপযুক্ত কারণ দেখানোর নির্দেশ দেওয়া হয়েছে। তৃণমূলের দুই তারকা সাংসদ মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান অনুপস্থিত সাংসদদের তালিকায় রয়েছেন ।

প্রসঙ্গত উল্লেখ্য, দুই তারকা সাংসদ তৃণমূল শিবিরে দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের যথেষ্ট ঘনিষ্ঠ । কিন্তু, এবার তাঁদেরকেও শো-কজ় নোটিস ধরানো হচ্ছে গুরুত্বপূর্ণ দলীয় বৈঠকে অনুপস্থিতির জন্য । অর্থাৎ, দলের সব স্তরের নেতা ও কর্মীদের একটি স্পষ্ট বার্তা তৃণমূল দিয়ে রাখতে চাইছে যে– কাউকেই রেয়াত নয়। বিশেষ করে জাতীয় রাজনীতিতে দল যখন হাঁটছে নিজের আধিপত্য বিস্তারের পথে , তখন এই ধরনের মনোভাব যে কখনোই বরদাস্ত নয়, তৃণমূলের এই পদক্ষেপে সেই কথা স্পষ্ট করে দেওয়া হয়েছে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

নাগাল্যান্ড প্রসঙ্গ টেনে পুলিশকে কড়া সতর্কবাণী মমতার । এম ভারত নিউজ

সীমান্তরক্ষী বাহিনী অর্থাৎ বিএসএফের কাজের সীমানা বেড়েছে। বিএসএফকে কাজ করার ক্ষমতা দেওয়া হয়েছে বাংলা, পাঞ্জাব, অসমের সীমান্তবর্তী এলাকার ৩৫ থেকে ৫০ কিলোমিটার পর্যন্ত ভিতরে ঢুকে ।যদিও এ নিয়ে বিস্তর আপত্তি তুলেছে রাজ্যের শাসকদল তৃণমূল। এবার এই প্রসঙ্গ নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সীমান্তবর্তী জেলা দুই দিনাজপুর থেকে পুলিশকে সতর্ক করে দিলেন। […]

Subscribe US Now

error: Content Protected