বিজেপির শহীদ সম্মান যাত্রার তৃতীয় দিনে পুরুলিয়ায় সুভাষ সরকার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 22 Second

নিজস্ব সংবাদদাতা, পুরুলিয়াঃ

বিজেপির শহীদ সম্মান যাত্রার তৃতীয় দিনে পুরুলিয়া জেলায় যাত্রা শুরু করলেন কেন্দ্রীয় শিক্ষা দফতরের রাষ্ট্রমন্ত্রী সুভাষ সরকার। আজ পুরুলিয়া জেলার রঘুনাথপুরে দলিয় অবস্থান কর্মসূচিতে যোগ দেন তিনি। এখানে উপস্থিত ছিলেন পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো, জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী সহ জেলা নেতৃত্বের সকলে। এই কর্মসূচি প্রসঙ্গে মন্ত্রী বলেন, এদিন পুরুলিয়া জেলা হয়ে ঝাড়গ্রামে পৌঁছবেন তিনি। দেখা করবেন দলিয় শহিদদের পরিবারের সঙ্গে। পুরুলিয়া জেলায় বিজেপির ছয় কর্মকর্তা শহীদ হয়েছে জানিয়ে তিনি বলেন এখনও এই সন্ত্রাস চলছে। রাজ্য জুড়ে হত্যা করা হচ্ছে গণতন্ত্রকে।

কোভিড পরিস্থিতিতে শিক্ষা ব্যাবস্থা প্রসঙ্গে সুভাষ সরকার রাজ্যের প্রতি অভিযোগ করে বলেন শিক্ষাখাতে যে খরচ তার ১২ আনাই বহন করে কেন্দ্রীয় সরকার। অথচ রাজ্য সরকার কেন্দ্রের কোন নির্দেশিকা মানে না। এনিয়ে কোন বৈঠকেই হাজির হননা রাজ্যের কোন প্রতিনিধি। কোভিড পরিস্থিতিতে রাজ্যে খেলা হবে উৎসব চলছে এই দাবী করে তিনি বলেন অথচ কোভিডের নাম করে বিজেপি কার্যক্রম আটকানো হচ্ছে। এই পরিস্থিতিতে তারা রাজ্যের স্বাধীনতা সংগ্রামের সময় যেভাবে চলা হতো সেভাবে তারা চলছেন বলে দাবী করেন কেন্দ্রীয় মন্ত্রী। এদিন রবীন্দ্রনাথ ঠাকুর প্রসঙ্গে তার মন্তব্য নিয়ে যে বিতর্ক হয়েছে তা নিয়ে মুখ খুলতে চাননি সুভাষ সরকার। তিনি শুধু বলেন এনিয়ে উপযুক্ত তথ্য দিয়েছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শিল্পকে গন্তব্য বলে পরিচয় দিলেন মুখ্যমন্ত্রী । এম ভারত নিউজ

বঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ এ জয়লাভের পর শিল্পকে প্রধান উদ্দেশ্য বলে দাবি করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । আর এই শিল্পকে উদ্দেশ্য করেই একটি হাই পাওয়ার কমিটি গঠন করলেন তিনি। আজ এসএসকেএম হাসপাতাল চত্বরে দাঁড়িয়ে এমনটাই ঘোষণা করলেন তিনি। রাজ্যে বেকারত্বের সংখ্যা দিনে দিনে বৃদ্ধি পাওয়ায় শিল্পের গুরুত্ব কতটা তা […]
politics_830

Subscribe US Now

error: Content Protected