করোনায় মৃত প্যাথলজিস্ট সুবীর দত্ত । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 55 Second

করোনার কাছে পরাস্ত হয়ে শেষ পর্যন্ত না ফেরার দেশে চলে গেলেন প্যাথলজিস্ট সুবীর দত্ত। রাজ্যের বেলাগাম করোনা সংক্রমণে সংক্রমিত হয়েছিলেন ৯০ বছর বয়সী সুবীর দত্তও। গত তিন সপ্তাহ ধরে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। শ্বাসজনিত সমস্যার জন্য ভেন্টিলেশনে রাখা হয়েছিল তাঁকে। ক্রমাগত অক্সিজেন স্যাচুরেশন কমে যাচ্ছিল বলেই জানা যাচ্ছে। বয়সের রেস আর করোনার সংক্রমণ একেবারে ২এর আঘাত সামলে উঠতে পারলেন না তিনি ।

কলকাতার তালতলায় বেসরকারি নমুনা পরীক্ষা কেন্দ্র, সায়েন্টিফিক ক্লিনিক্যাল ল্যাবরেটরির এগ্জিকিউটিভ ডিরেক্টর ছিলেন সুবীর দত্ত। জানা যাচ্ছে বর্তমানে পশ্চিমবঙ্গের এই কঠিন পরিস্থিতিতে এত অভিজ্ঞ একজন প্যাথলজিস্টকে হারিয়ে রীতিমতো দিশেহারা প্যাথলজি বিভাগ। শুধু তাই নয় একসময় কলকাতা বিশ্ববিদ্যালয়ের মেডিসিন বিভাগের ডিন পদে কর্মরত ছিলেন তিনি। পাশাপাশি দেশের সর্বভারতীয় স্বাস্থ্য বিভাগের সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি। করোনা সংক্রমনের এই দ্বিতীয় ঢেউয়ের জোড়ালো ধাক্কা সামলে উঠতে পারছেন না অনেকেই। সঙ্গীতজগত থেকে শুরু করে রাজনৈতিক মহল সর্বত্রই নক্ষত্র পতনের কারণ করোনা সংক্রমণ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

'কোভ্যাকসিন' উৎপাদনে অন্যান্য কোম্পানিকে স্বাগত কেন্দ্রের । এম ভারত নিউজ

কোভ্যাকসিনের উৎপাদন বৃদ্ধি করতে অন্যান্য কোম্পানিকে স্বাগত জানাল কেন্দ্র সরকার। অন্য কোম্পানির সাথে একত্রে কাজ করতে উদ্যোগী হয়েছে ভারত বায়োটেক। বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল গোটা দেশ। এই পরিস্থিতিতে গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঘোষণা করেছিলেন ডিসেম্বরের আগেই দেশে ২০০ কোটি ভ্যাকসিন তৈরি করা হবে। তাই ভারত বায়োটেক এবং সেরাম ইনস্টিটিউটের […]

Subscribe US Now

error: Content Protected