‘সুব্রত দা আর নেই!’ এ বছর ভাইফোঁটা বাতিল মমতার বাড়িতে। এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:3 Minute, 5 Second

দেখতে দেখতে পার হয়ে গেল দুটো দিন। চলে গেছেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় ওরফে মুখ্যমন্ত্রীর সুব্রতদা। প্রতিবছর ভগ্নীসম মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেই ভাইফোঁটা নিয়ে যেতেন সুব্রত মুখোপাধ্যায়। তবে এবার আর ভাইফোঁটা নিতে আসবেন না তিনি।আর তাই তাঁর চলে যাওয়ার শোকে শোকাহত হয়েই এবার নিজের বাড়িতে ভাইফোঁটার অনুষ্ঠান বাতিল করতে দেখা গেল মমতা বন্দ্যোপাধ্যায়কে। ছাত্র-যুব রাজনীতি থেকে শুরু করে গত বছর পর্যন্ত, প্রতিটি বছরেই নির্দিষ্ট নিয়মে ভাইফোঁটা নিয়েছেন সুব্রত মুখোপাধ্যায়। এই প্রথমবার ভাইফোঁটা নেবেন না তিনি। এত সহজে এই সত্যিটা মেনে নিতে পারছেন না মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই কারণেই এবার ভাইফোঁটার অনুষ্ঠান হবে না কালীঘাটের বাড়িতে।

প্রসঙ্গত উল্লেখ্য, দীপাবলীর রাতেই এক মেজর হার্টঅ্যাটাকে সামনে পরাস্ত হয়ে না ফেরার দেশে চলে যান রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। কোনও কিছু করে ওঠার আগেই জীবনের এই যুদ্ধে হার মেনে নেন তিনি। জানা যায় কিছুদিন আগেই এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল পঞ্চায়েত মন্ত্রীকে । আর্টারিতে দুটি ব্লকের থাকার কারণে এনজিওপ্লাস্টি করা হয় বর্ষীয়ান এই নেতার শরীরে। তারপরে ক্রমাগত সুস্থ হয়ে উঠতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু স্থিতিশীলতার মাঝেই হঠাৎ বিপত্তি ডেকে আনল এই মেজর হার্ট অ্যাটাক। মৃত্যুর পরে পিস ওয়ার্ল্ডে রাখা হয়েছিল তাঁর নিথর দেহ। আর সেখান থেকেই গতকাল সকালে সরাসরি নিয়ে যাওয়া হয় রবীন্দ্র সদনে। সকাল ১০টা থেকে দুপুর দুটো পর্যন্ত সাধারণ মানুষের শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপনের উদ্দেশ্যে রাখা হয়েছিল তাঁর দেহ। তারপর সেখান থেকে বালিগঞ্জের বাড়ি হয়ে সরাসরি কেওড়াতলা মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্নের জন্য নিয়ে যাওয়া হয় তাঁর দেহ। গতকাল গান স্যালুটের মাধ্যমেই চির বিদায় জানানো হয় সকলের প্রিয় সুব্রত মুখোপাধ্যায়কে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গণ ভাইফোঁটা আয়োজিত হল বীরভূমের চাঙ্গুরিয়ায়। এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা; বীরভূম: আজ ভাতৃদ্বিতীয়া। আর এবার এই ভাতৃদ্বিতীয়াকে উপলক্ষ করেই বীরভূমের সিউড়ির ১ নম্বর ব্লকের অন্তর্গত মল্লিকপুর গ্রাম পঞ্চায়েতের চান্দুয়া গ্রামে অনুষ্ঠিত হল গণ ভাইফোটার অনুষ্ঠান। প্রসঙ্গত উল্লেখ্য পরম্পরা অনুসারে , আজকের দিনে বোনেদের কাছ থেকে ফোঁটা নেন ভাইয়েরা। ভাইদের দীর্ঘায়ু কামনা করে, ফোটা দিয়ে থাকেন বোন বা দিদিরা। […]

Subscribe US Now

error: Content Protected