সুস্থতার পথে সুব্রত মুখোপাধ্যায় , কমেছে বাইপ্যাপের হার । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 13 Second

আগের তুলনায় আজ রাজ্যের পঞ্চায়েত রন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হল। গতকালের তুলনায় কমানো হয়েছে বাইপ্যাপের হার। এখন আর একটানা নয়, প্রয়োজন বুঝে দেওয়া হচ্ছে বাইপ্যাপ। জানা গিয়েছে যে, সমস্যা ধরা পড়েছে তাঁর হৃদযন্ত্রে । মন্ত্রী স্থিতিশীল হলে তাঁর অ্যাঞ্জিয়োগ্রাফি নিয়ে সিদ্ধান্ত হবে। প্রাথমিক অবস্থায় চিকিৎসকরা যত দ্রুত সম্ভব তাঁর অ্যাঞ্জিয়োগ্রাফি করানোর কথা ভেবেছিলেন। কিন্তু এখন তাঁরা ধীরে সুস্থে এগোতে চাইছেন। সুব্রত আরও সুস্থ হলে অ্যাঞ্জিয়োগ্রাফির ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। সকালেই তাঁকে পরীক্ষা করেছেন সাত সদস্যের তৈরী একটি মেডিক্যাল বোর্ড ।

হাসপাতাল সূত্রে খবর, তাঁকে সহজপাচ্য খাবার অল্প অল্প করে দেওয়া হচ্ছে । মাঝে মাঝে চিকিৎসকেরা তাকে উঠিয়ে বসিয়ে দিচ্ছেন কিন্তু,অধিকাংশ সময়ে শুয়েই থাকছেন ৭৫ বছর বয়সী বর্ষীয়ান নেতা। এখনও তার শ্বাসকষ্টের সমস্যা রয়েছে । পর্যাপ্ত অক্সিজেন দেওয়া হচ্ছে তাঁকে।তবে, সামান্য উন্নতি হওয়ার বর্ষীয়ান মন্ত্রী প্রাতঃরাশও করতে পেরেছেন ।

প্রসঙ্গত উল্লেখ্য, সোমবার সকালে প্রাতঃরাশের পর হাসপাতালের উডবার্ন ওয়ার্ডেই তিনি প্রবল শ্বাসকষ্ট এবং বুকে ব্যথা অনুভব করেন। এরপরই আইসিইউ-তে স্থানান্তরিত করা হয় পঞ্চায়েতমন্ত্রীকে। এসএসকেএম হাসপাতালে চিকিৎসক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা চলছে বলেই জানা গিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

স্বাস্থ্যসাথী না নিলে বাতিল হতে পারে লাইসেন্স, জানালেন মুখ্যমন্ত্রী । এম ভারত নিউজ

বেসরকারি নার্সিংহোম এবং হাসপাতালগুলির স্বাস্থ্যসাথী কার্ড গ্রহণ না করার অভিযোগ অব্যাহত। এই পরিস্থিতিতে হাসপাতাল ও নার্সিংহোমগুলির উপর চাপ বাড়াতে কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবারের বৈঠকে তিনি সাফ জানিয়ে দেন, সরকারি নির্দেশ অমান্য করলে রয়েছে লাইসেন্স বাতিলের নিয়মও। স্বাস্থ্যমহলের অনেকের মতে, এই ভাবেই ঘুরিয়ে হাসপাতালগুলির বিরুদ্ধে কড়া পদক্ষেপ করারই […]

Subscribe US Now

error: Content Protected