কেন্দ্রীয় সংস্থাকে ‘উন্মুক্ত ষাঁড়’ বলে কটাক্ষ সুখেন্দুর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 25 Second

কেন্দ্রীয় সংস্থার বিরুদ্ধে এবার ক্ষোভ উগরে দিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার মুখ্য আহ্বায়ক সুখেন্দুশেখর রায়। তাঁর দাবি,কেন্দ্রীয় সরকারের নির্দেশে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি ‘উন্মত্ত ষাঁড়ের’ মতো কাজ করছে। তাঁর অভিযোগ,”পশ্চিমবঙ্গে নির্বাচনে হেরে যাওয়ায় বিজেপি সরকার ভয় দেখাচ্ছে।” কিন্তু এই চাপের জন্য তৈরি রয়েছে তৃণমূল এমনটাই বক্তব্য তাঁর।

বুধবার নারদ কাণ্ডে চার্জশিট জমা দিয়েছে ইডি। সেখানে নাম রয়েছে রাজ্যের দুই মন্ত্রী-সহ পাঁচ তৃণমূল নেতার। কিন্তু চার্জশিটে নাম নেই ভোটের আগে বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারীর। এই নিয়ে সরব হয়েছে তৃণমূল। সুখেন্দুসেখর এ বিষয়ে বলেন,”শুভেন্দু অধিকারীকে নারদ কাণ্ডে টাকা নিতে দেখা গিয়েছে। তিনি বিজেপির লোক বলে কি চার্জশিটে নাম রাখা হল না?”

এদিন কয়লা পাচার কাণ্ডে সস্ত্রীক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করার ব্যাপারেও মুখ খোলেন সুখেন্দুশেখর। তিনি জানান,যেহুতু মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি বিরোধী শক্তিগুলিকে জোটবদ্ধ করার চেষ্টা করছেন তাই তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিজেপি।

এছাড়াও তৃণমূলে যাওয়া, তথ্যের অধিকার আন্দোলনের কর্মী সাকেত গোখলে ইডি-র অধিকর্তা সঞ্জয় কুমার মিশ্রের বিরুদ্ধে সম্প্রতি টুইট করে অভিযোগ জানান যে কয়েক বছর রিটার্ন দাখিল করেননি সঞ্জয় কুমার মিশ্র। এই বিষয়ে তৃণমূলের প্রশ্ন, ইডি প্রধানই যদি এমন কাজ করেন, তাঁর উপর তদন্ত দায়ভার দিয়ে কতটা ভরসা রাখা যায়?

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

রাজ্যে কবে উপনির্বাচন, জেনে নিন । এম ভারত নিউজ

এবার উপনির্বাচনের দিন ঘোষণা করলো নির্বাচন কমিশন। ৩০শে সেপ্টেম্বর তিনটি কেন্দ্রে উপনির্বাচন, এমনটাই জানালো নির্বাচন কমিশন। ৬ই সেপ্টেম্বর এ বিষয়ে বিজ্ঞপ্তি জারি করবে কমিশন। ১৩ই সেপ্টেম্বর মনোয়ন জমা দেওয়ার শেষ তারিখ। ১৪ তারিখ মনোয়ন স্ক্রুটিনি করা হবে। ১৬ই সেপ্টেম্বর মনোয়ন তুলে নেওয়ার শেষ তারিখ। কমিশনের নির্দেশ,কোভিড বিধি মেনেই করতে হবে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected