ডেপুটি পদে থাকছেননা সুশীল, নতুন চমক দলের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 46 Second

আজ, সোমবার বিকেলে পাটনায় এনডিএ জোট সরকারের মুখ্যমন্ত্রী হিসেবে চতুর্থ বারের জন্য শপথ নিতে চলেছেন নীতীশ কুমার । পাশাপাশি শপথ নেবে বিহারের নতুন মন্ত্রিসভাও। তবে মন্ত্রীসভায় এবার নয়া চমক- একজনের পরিবর্তে বিজেপি থেকে দু’জনকে উপ-মুখ্যমন্ত্রী নির্বাচন করেছে এনডিএ । তবে, এবারে সুশীল মোদিকে আর উপমন্ত্রী হিসেবে পাচ্ছেননা নীতীশ তাঁর পরিবর্তে ভারতীয় জনতা পার্টির বিধায়ক তারকিশোর প্রসাদ এবং রেনু দেবী থাকছেন এই পদে ।

অন্যদিকে নির্বাচনে জয়লাভের ধন্যবাদ জ্ঞাপনে সুশীল মোদীকে কেন্দ্রীয় মন্ত্রী করতে চলেছে বিজেপি। এ নিয়ে সুশীল মোদির মন্তব্য করেছেন, গত ৪০ বছরের রাজনৈতিক জীবনে বিজেপি ও সংঘ পরিবার তাঁকে অনেক কিছুই দিয়েছে। যে দায়িত্ব তাঁকে দেওয়া হবে তা তিনি পালন করার চেষ্টা করবেন । পার্টিকর্মির পদ কেউ কেড়ে নিতে পারবে না। রবিবারই তারকিশোরবাবুকে বিজেপির দলনেতা হিসেবে ঘোষণা করা হয়েছে । যদিও উপমুখ্যমন্ত্রিত্ব পদ পাওয়া নিয়ে কোন মন্তব্য করেননি তিনি । বেট্টিয়া থেকে জিতে চারবারের বিধায়ক রেনু দেবীকেও শুভেচ্ছা জানিয়েছেন সুশীলবাবু ।

Happy
Happy
100 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা আপডেট: সর্বনিম্ন দৈনিক সংক্রমণ দেশে । এম ভারত নিউজ

দেশে গত ২৪ ঘন্টায় আক্রান্ত ৩০ হাজার ৫৪৮ । দেশে গত ২৪ ঘন্টায় মৃত ৪৩৫ । মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮৮ লক্ষ ৪৫ হাজার ১২৭ । মোট মৃত্যু হয়েছে ১ লক্ষ ৩০ হাজার ৭০ জনের । এই মুহূর্তে অ্যাক্টিভ রোগির সংখ্যা ৪ লক্ষ ৬৫ হাজার ৪৭৮ । সুস্থ হয়ে […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected