ভ্যাকসিন নিয়ে দুর্নীতির অভিযোগ তমলুকে । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 39 Second

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর:

তমলুক ব্লকের নিলক‍ুণ্ঠ‍্যা অঞ্চলে শালিকা দামোদরপুর গ্রামে বিজেপি কর্মীরা ভ্যাকসিন থেকে বঞ্চিত বলে অভিযোগ করেন। গ্রামবাসীদের অভিযোগ যে আমরা বিজেপি করার জন্য আমাদের ভ্যাকসিন দেওয়া হচ্ছে না, এবং বেছে বেছে তৃণমূলের বাড়ির লোকেরা ভ্যাকসিন পাচ্ছে। বিক্ষোবরত লোকদের অভিযোগ যে এলাকার আশা কর্মী এবং এলাকার তৃণমূল নেতা মিলিয়ে ভ্যাকসিনের নাম লিস্ট তৈরি করছে। তাই যারা বিজেপি দলের সঙ্গে যুক্ত তারা কেউ ভ্যাকসিন পাচ্ছে না। যদিও আশা কর্মী বলেন ১২ বছর পর্যন্ত বাচ্চার মায়েদের ভ্যাক্সিনেশন চলছে। আমাদের গ্রামে ১৫ টি ভ্যাকসিন এসেছে। গ্রামের সবাই যদি ভ্যাকসিন চায় আমি দেবো কোথা থেকে?

আজ সকাল থেকে গ্রামবাসীরা গন্ডগোল করে আমার যাতায়াতের রাস্তা বন্ধ করে দিয়েছে। আমি পুরো ব্যাপারটি আমার উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। তৃণমূল কংগ্রেস নেতা অর্ণব চক্রবর্তী জানান ওরা সবেতে রাজনীতি খুঁজছে। আমাদের গ্রামে বিজেপি অনেক পরিবার ভ্যাকসিন পেয়েছে। ভ্যাকসিনের পুরো বিষয়টি ব্লক স্বাস্থ্য আধিকারিক দেখছে, এবিষয়ে আমাদের কোনো হাত নেই। একজন আশা কর্মী যাতায়াতের রাস্তা বন্ধ করে বিক্ষোভ দেখাচ্ছিল এলাকাবাসী। দুই দলের সমর্থকদের মধ্যে বচসা বাঁধলে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছায়। পুলিশের সামনেই খুনের হুমকি দিচ্ছে এলাকার পঞ্চায়েত সদস্যকে। এবং পঞ্চায়েত সদস্য স্বামীকে মারধর করেছে ওরা। আমরা আতঙ্কে রয়েছি। সব মিলিয়ে ভ্যাকসিন নিয়ে এবার আশাকর্মীর যাতায়াতের রাস্তা আটকাল বিজেপি। নতুন করে ভ্যাকসিন নিয়ে গুরুতর অভিযোগ উঠল পূর্ব মেদিনীপুরের তমলুক ব্লকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মহিষাদলে বৃদ্ধ দম্পতির অস্বাভাবিক মৃত্যু । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলে সাত সকালে বৃদ্ধ দম্পতির মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে মহিষাদল থানার অন্তর্গত চকগাজীপুর এলাকায়। জানা যাচ্ছে, ওই বৃদ্ধ দম্পতির নাম নন্দলাল ঘোড়ই, বয়স আনুমানিক ৮০ বছর, ও রেবতী রাণী ঘোড়ই, বয়স আনুমানিক ৭৮ বছর। সোমবার সকালে নিজের বাড়ির […]
district_506

Subscribe US Now

error: Content Protected