টার্গেট দক্ষিণবঙ্গ – বর্ধমান, কল্যাণী, বারাসাতে সভা মোদির । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 45 Second

পঞ্চম দফারর নির্বাচনী প্রচারে আজ ফের রাজ্যে দেখতে পাওয়া যাবে মোদি- শাহের যুগলবন্দী । হ্যাঁ , চতুর্থ দফার নির্বাচনের পর থেকেই শীতলকুচির ঘটনা নিয়ে রাজ্য-রাজনীতি উত্তাল হয়ে আছে । এরইমধ্যে আজ বাংলায় আসছেন বিজেপির শীর্ষ নেতৃত্বরা, তথা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিজেপির শীর্ষ নেতৃত্বের এবারের টার্গেট দক্ষিণবঙ্গ। আজ রাজ্য সফরে এসে ৩ টি জনসভা করবেন প্রধানমন্ত্রী মোদী। প্রথমে পশ্চিম বর্ধমানে ১ টি, এরপর উত্তর ২৪ পরগণার কল্যাণী এবং বারাসাতে। আগামী শনিবার রাজ্যে পঞ্চম দফার ভোটের দিনও ফের প্রচারে আসবেন মোদী। পাশাপাশি এদিন জোড়া রোড শো এবং জোড়া জনসভায় উত্তরবঙ্গে আসবেন অমিত শাহ।

আজ একইসঙ্গে বারাসাতে সভা করার কথা ছিল রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের । ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় সভা নিয়ে প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছিল বারাসাতের দলীয় কর্মী সমর্থকদের। তবে শেষ মুহূর্তে নির্বাচন কমিশনের তরফ থেকে সেই সভা বাতিল করা হয়েছে। জানা যাচ্ছে সোমবারের পরিবর্তে সভা হতে চলেছে আগামীকাল অর্থাৎ মঙ্গলবার । যদিও বিজেপির শীর্ষ নেতাদের ঘনঘন রাজ্যে আসা নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল কংগ্রেস । অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর একটি বক্তব্যের মাধ্যমে নরেন্দ্র মোদী অমিত শাহের এই দৈনন্দিন রাজ্য ভ্রমণকে “ডেলি প্যাসেঞ্জারীর” সঙ্গে তুলনা করেছেন।

চতুর্থ দফা নির্বাচন শেষ হওয়ার পর থেকেই এক রকম ভাবে সরগরম রাজ্য রাজনীতি ।ভোটযুদ্ধের মাঝে যাচ্ছে বহু সাধারণ মানুষের প্রাণ । কখনও দুষ্কৃতীদের গুলিতে, কখনও নির্বাচন কমিশনের মোতায়েন করা নিরাপত্তা বাহিনীর গুলিতে। এক রকম ভাবে বলতে গেলে রাজ্য রাজনীতি নিয়ে দড়ি টানাটানির খেলা চলছে। তাই নয় কি ? নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করে যখন কোন দলকে ক্ষমতায় নিয়ে আসে সাধারণ মানুষ, তখন সেই সাধারণ মানুষের জীবনের নিরাপত্তা নিয়ে এত দ্বন্দ্ব কিসের ? প্রশ্ন থাকছে আমার, প্রশ্ন থাকছে সাধারণ মানুষের। নিজের ভোটাধিকার প্রয়োগ করতে এসেও মরতে হয় মানুষকে, এমনকি নির্বাচন কমিশনের মোতায়েন করা নিরাপত্তা বাহিনীর গুলিতে যখন সাধারন মানুষকে মরতে হচ্ছে তখন মৃত্যুর কারণ জানতে চাইলে দলাদলির খেলা কেন ? কেনইবা প্রশ্ন করলে নির্বাচন কমিশন ৭২ ঘন্টা সময় চায় ? এমন রাজনীতির কি সত্যিই দরকার আছে এই রাজ্যের সাধারণ মানুষের ?

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সংক্রমণের দিক থেকে ব্রাজিলকে টপকে দ্বিতীয় স্থানে ভারত । এম ভারত নিউজ

বিশ্বব্যাপী অতিমারি নিয়ে কেন্দ্রের এই উদাসীন মানসিকতাই প্রাণনাশী হয়ে দাঁড়াতে পারে বলেই মনে করছে সমীক্ষা । সংক্রমনের দিক থেকে ব্রাজিলকে পেছনে ফেলে দ্বিতীয় স্থানে নাম লেখাল ভারত। করোনা মোকাবিলায় উদ্যত দেশগুলির মধ্যে টিকা তৈরি এবং পার্শ্ববর্তী দেশে টিকা সরবরাহের দিক থেকে বিশ্বের দরবারে এক অভিনব প্রশংসনীয় জায়গা তৈরি করে নিয়েছিল […]

Subscribe US Now

error: Content Protected