ফিলিপাইনে ভয়ঙ্কর বিমান দুর্ঘটনা ! নিহত ৪৫ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 8 Second

দক্ষিণ ফিলিপাইনে একটি সামরিক বিমান বিধ্বস্ত হয়ে কমপক্ষে ৪৫ জন নিহত হয়েছে এবং আরও কয়েক ডজন মানুষকে জ্বলন্ত ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয়েছে। প্রতিরক্ষা মন্ত্রক জানিয়েছে, নিহতরা মূলত সামরিক কর্মী, তবে এই দুর্ঘটনায় তিন নাগরিকেরও মৃত্যু হয়েছে। বিমানটি বিধ্বস্ত হয়ে আগুনের শিখায় ফেটে পড়ে ও তৈরী হয় এক বিশাল কালো মেঘ। সামরিক বাহিনী জানিয়েছে, বেশ কয়েক মানুষ আহত হয়েছে এবং পাঁচজন এখনও নিখোঁজ। আশেপাশের একটি সামরিক হাসপাতালে আহতদের চিকিৎসা চলছে।

ট্রান্সপোর্টরটি ৯০ জনেরও বেশি মানুষ বহন করছিল,বেশিরভাগ ছিল সৈন্য,এটি জোলো দ্বীপে রানওয়েতে নজর রাখছিল। বিমানটি জোলো শহর থেকে কয়েক কিলোমিটার দূরে স্থানীয় সময় (03:30 GMT) এ নেমে আসা বিমানটি দক্ষিণ দ্বীপ মিনাদানোতে ক্যাগায়ান দে ওরো থেকে সৈন্য নিয়ে আসছিল।সশস্ত্র বাহিনী প্রধান জেনারেল সোবেজানা সাংবাদিকদের বলেন, “এটি রানওয়েটি হারিয়ে ফেলে তবে আবারও ক্ষমতা ফিরে পাওয়ার চেষ্টা করলেও কিন্তু তা কার্যকরী হয় নি।আঞ্চলিক সামরিক বাহিনী জয়েন্ট টাস্কফোর্স সুলুয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, “বিমান মাটিতে পড়ার আগে দেখা যায় বেশ কয়েকটি সৈন্য বিমান থেকে ঝাঁপিয়ে পড়ে এবং বিস্ফোরণ থেকে বাঁচতে সক্ষম হয়।” তারা কীভাবে বিমান থেকে বেরোতে পেরেছেন বা তাদের অবস্থা কী ছিল সেই সম্পর্কে কোনও বিবরণ দেওয়া হয়নি।

Happy
Happy
100 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাজ্যের ১৩ জেলায় সেঞ্চুরি পার করল পেট্রোলের দাম । এম ভারত নিউজ

রেষ কাটেনি দ্বিতীয় ঢেউয়ের। এরইমধ্যে প্রতিদিনের পেট্রোপণ্যের সংশোধিত মূল্য ক্রমাগত ঊর্ধ্বগামী হয়ে রীতিমতো পকেটে আগুন ধরেছে মধ্যবিত্তের। আজ সকালে সংশোধিত বাজার মূল্য হিসেবে ফের বাড়ল পেট্রোপণ্যের দাম। মহানগরীতে আজ পেট্রোলের দাম বাড়ল লিটারপ্রতি ৩৯ পয়সা । কলকাতায় পেট্রোলের নয়া দাম হল ৯৯ টাকা ৮৪ পয়সা। ডিজেলের দাম বৃদ্ধি না হওয়ায় […]
state_86

Subscribe US Now

error: Content Protected