পরিবর্তন যাত্রার সূচনা, ঠাকুরনগরে অমিত শাহ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 35 Second

বঙ্গ ভোটের আগে বিজেপির শীর্ষ নেতাদের একের পর এক আগমন ঘটে চলেছে পশ্চিমবঙ্গের বুকে। আর মাত্র কিছুক্ষণের মধ্যেই বঙ্গে আসছেন অমিত শাহ। আজ কোচবিহার থেকে উত্তরবঙ্গ পরিবর্তন যাত্রা শুভ সূচনা করবে তাঁরই হাত ধরে। ৩০ শে জানুয়ারির হঠাৎ বাতিল হয়ে যাওয়া সভার মাঠেই আজ সভা করতে চলেছেন অমিত শাহ।

সেই উপলক্ষে আজ সকাল থেকেই ঠাকুরনগরের ঠাকুরবাড়িতে মতুয়া ভক্তদের আগমন ঘটে চলেছে। বিজেপির শীর্ষ নেতাদের এবারকার নজর মাতুয়া ভোটের দিকে। এই সভাকে কেন্দ্র করে ব্যস্ততা এখন তুঙ্গে, ইতিমধ্যেই বিজেপির দলীয় কর্মী সমর্থকরা সমস্ত প্রস্তুতি সেরে রেখেছেন। জানানো গিয়েছিল বৃহস্পতিবার ঠাকুরবাড়িতে পুজো দিতেপারেন তিনি। পাশাপাশি বক্তব্য রাখবেন নাগরিকত্ব নিয়ে, দিন কয়েক আগে ঠিক এমনটাই জানিয়েছিলেন অল ইন্ডিয়া মতুয়া মহাসঙ্ঘের সঙ্ঘাধিপতি শান্তনু ঠাকুর।

যদিও বিরোধীদলের তরফ থেকে তৃণমূলের প্রাক্তন সংসদ মমতা ঠাকুর বলেছেন, অমিত শাহের এই সভাতে মাতুয়ারা থাকবেন খুব কম সংখ্যাতেই, কারণ এর আগেও দু’বার তিনি আসার কথা দিয়ে আসতে পারেননি। সুতরাং মতুয়াদের ভাওতা দেওয়া হয়েছে বলেই মনে করছেন তিনি। শুধু তাই নয় ঠাকুরনগরের কর্মসূচি শেষ করে তিনি কলকাতায় ফিরে যাবেন সেখানে সন্ধ্যে ছটা নাগাদ সাইনসিটি অডিটোরিয়ামে ফেসবুকের স্বেচ্ছাসেবীদের সঙ্গে সাক্ষাৎকার করবেন তিনি।

শুধু তাই নয় পাশাপাশি কোচবিহারেও কয়েকটি বিশেষ কর্মসূচি আছে আজকের দিনে। দলের ছাত্র-যুব সদস্যরা দলের ছাত্র-যুব সদস্যরা এবং মহিলারা এই দিন কৃষি আইন নিয়ে এক ঘর বিক্ষোভ দেখান, ক্ষুদিরামের মূর্তি এবং গান্ধী মূর্তির পাদদেশে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

গ্রামে ঢুকে পড়ল দলছুট দাঁতাল । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া : ফের গজরাজের হানা বাঁকুড়ায়। বৃহস্পতিবার সকালে তালডাংরার হাড়মাসড়া গ্রাম দাপিয়ে বেড়ালো একটি দলছুট দলমা দাঁতাল। রীতিমত হুলুস্থুলু পড়ে যায় গ্রামবাসীদের মধ্যে। দাঁতালের পেছন পেছন রে রে করে তেড়ে আসছে একদল গ্রামবাসী। দাঁতালটিও দিকবিদিক জ্ঞান শূন্য হয়ে এদিন ওদিক দাপিয়ে বেড়াচ্ছে। বাঁকুড়া উত্তর বনবিভাগের পাশাপাশি দক্ষিণ বনবিভাগের […]

Subscribe US Now

error: Content Protected