‘বিজেপি ভয় পেয়ে মামলা করছে’, দাবি কুণালের । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 48 Second

হিন্দু ভাবাবেগে আঘাত করার অভিযোগে ত্রিপুরায় ফের চারটি নয়া মামলা দায়ের করা হল তৃণমূল নেতা কুণাল ঘোষের বিরুদ্ধে। একই মামলায় একই সঙ্গে চারটি থানা নোটিস পাঠিয়েছে কুণালকে। এ নিয়ে একই ধারায় মোট ৯টি অভিযোগ দায়ের হল তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের বিরুদ্ধে। বিজেপির বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েছেন কুণাল। ত্রিপুরা পুলিশকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে কুণাল জানান, ‘আমি আজ বিকালেই ফের ত্রিপুরায় যাব। আমাকে পারলে গ্রেপ্তার করে দেখাক।’ গত ২৭ অক্টোবর ত্রিপুরায় একটি পথসভায় বিজেপি শাসিত রাজ্যে নারীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে কুণাল ঘোষ বলেন, “বিজেপির রামায়ণে সীতার কোনও জায়গা নেই। এরা শুধু ক্ষমতার জন্য ধর্মের নামে নাটক করে। রামরাজ্যে সীতাকে পাতালে প্রবেশ কেন করতে হয়েছিল? কেন অগ্নিপরীক্ষা দিতে হয়েছিল সীতাকে?” এরপরেই এই মন্তব্যের জেরে বিজেপির ক্ষোভের মুখে পড়তে হয়েছে তৃণমূলের মুখপাত্রকে।

ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগে অমরপুর, ওম্পি এবং নতুন বাজার থানায় অভিযোগ দায়ের হয় কুণালের বিরুদ্ধে। যার জেরে তাঁকে নোটিসও ধরায় ত্রিপুরা পুলিশ। এরপর কুণাল সশরীরে হাজিরাও দিয়ে আসেন ত্রিপুরায়। কিন্তু ফের একই মামলায় আবার চারটি থানা থেকে কুণালকে নোটিশ ধরাল ত্রিপুরা পুলিশ। এরপরেই টুইটারে সরব হয়ে কুণাল লেখেন, “আজ আগরতলা যাচ্ছি।পুলিশ এত মামলা, নোটিসে পরিশ্রম না করে আমাকে গ্রেপ্তার করুক।” একইসঙ্গে বিজেপির বিরুদ্ধেও টুইট করে তিনি লেখেন, “ত্রিপুরায় তৃণমূলের উত্থানে ভয় পেয়ে গিয়েছে বিজেপি। তাই কখনও হামলা, কখনও মামলা করছে। এভাবে আমাদের ভয় দেখিয়ে আটকে রাখার চেষ্টা হচ্ছে। এত ঝামেলার দরকার নেই। আমি আজই আগরতলায় যাব, পারলে আমাকে গ্রেপ্তার করুক।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

BREAKING NEWS: স্ত্রী পিয়ার সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করলেন অনুপম রায়। এম ভারত নিউজ

দীর্ঘদিনের বিবাহিত জীবনে ইতি টানতে চলেছেন গায়ক,সুরকার অনুপম রায়। এবার স্ত্রী পিয়ার সঙ্গে ডিভোর্সের কথা ঘোষণা করলেন অনুপম রায়। টুইটারে বিবৃতি দিয়ে নিজেই বিচ্ছেদের কথা জানালেন অনুপম। তিনি জানিয়েছেন, ব্যক্তিগত জীবনের কিছু মতপার্থক্যের জেরেই তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু বিচ্ছেদের পরও বন্ধু থাকবেন, এমনটাই জানিয়েছেন অনুপম। প্রসঙ্গত উল্লেখ্য, অনুপমের এটি দ্বিতীয় […]

Subscribe US Now

error: Content Protected