পিপিই পরে মৃতদেহ ভাসানো হচ্ছে নদীতে। প্রকাশ্যে এল ছবি। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 20 Second

সম্প্রতি গঙ্গা-যমুনায় ভেসে আসা করোনা আক্রান্তদের পচা গলা মৃতদেহের ছবি প্রকাশ্যে আসতে শিউরে উঠেছিল দেশ। প্রথম থেকেই অভিযোগের তীর ছিল যোগী রাজ্যের দিকে। অভিযোগ ওঠে মৃতদেহ সৎকার করার উপযুক্ত পরিকাঠামো না থাকায় প্রমাণ লোপাটের উদ্দেশ্যেই করোনায় মৃত দেহগুলিকে নদীতে ভাসিয়ে দিচ্ছিল যোগী সরকার। এতদিন ছিল শুধুই অভিযোগ, এবার সামনে এল প্রমাণও। সম্প্রতি স্যোসাল মিডিয়ায় ভাইরাল হয় শিউরে ওঠার মত ভয়াবহ একটি ভিডিও। ভিডিওটিতে দেখা যায় পিপিই কিট পরে করোনায় মৃতদের দেহ ব্রীজের উপর থেকে ছুঁড়ে নদীতে ভাসিয়ে দিচ্ছেন দুই ব্যক্তি। ভিডিওটি উত্তরপ্রদেশের বলেই দাবী করা হচ্ছে।যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি এম ভারত নিউজ।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বলরামপুর জেলার রাপ্তী নদীর ব্রীজের উপর। দুই ব্যক্তি দেহ নদীতে ফেলার সময় তা মোবাইলের ক্যামেরা বন্দী করেন তৃতীয় ব্যক্তি। স্যোশাল মিডিয়ায় মুহুর্তেই ভাইরাল হয় এই ভিডিও। জানা গিয়েছে ওই দুই ব্যক্তি এবং মৃতদেহের পরিচয়ও। জানা যাচ্ছে ভিডিওর ওই দুইজন মৃত ব্যক্তির আত্মীয়। গত ২৮শে মে হাসপাতালে ওই ব্যক্তির মৃত্যুর পরই এহেন কান্ড ঘটান তাঁরা। দুই ব্যক্তিকে শনাক্তকরণ করে পরিচয় নিশ্চিত করেন বলরামপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক। তবে কেন এমন করলেন তাঁরা তা জানা যায়নি এখনও।ওই দুই ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। পুরো ঘটনার পুর্ণাঙ্গ তদন্তের আশ্বাস দিয়েছে উত্তরপ্রদেশ প্রশাসন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনামুক্ত হয়ে বাড়ি ফেরার পথে মেয়ের সামনেই ধর্ষিতা মা । এম ভারত নিউজ

করোনা নেগেটিভ হওয়ার পর বাড়ি ফেরার জন্য অ্যাম্বুলেন্সটুকুও দেয়নি হাসপাতাল। অগত্যা ২৫কিলোমিটার দূরের হাসপাতাল থেকে হেঁটেই বাড়ি ফিরছিলেন এক মহিলা এবং তাঁর মেয়ে। সেই বাড়ি ফেরার পথেই মেয়ের চোখের সামনেই মাকে ধর্ষিত হতে হল দুই দুষ্কৃতির হাতে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে আসামের চারাইদেও জেলায়। জানা যাচ্ছে, ২৭তারিখ করোনা রিপোর্ট নেগেটিভ […]

Subscribe US Now

error: Content Protected