রাজ কুন্দ্রার পিটিশন খারিজ বম্বে হাইকোর্টের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

গত ১৯শে জুলাই পর্ণছবি বানানো এবং পর্ণ অ্যাপ বানানোর অভিযোগে বিখ্যাত ব্যবসায়ী রাজ কুন্দ্রাক গ্রেফতার করে মুম্বই পুলিশ। এরপর পর্ণ কান্ডে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ জিজ্ঞাসাবাদ করেছে শিল্পাকেও। রেট করা হয়েছে তাঁদের বাংলো। রাজের অফিস ভিয়ান ইন্ডাস্ট্রি ও যে এল স্ট্রিমের অফিসে তল্লাশি করেও একাধিক প্রমাণ পাওয়া গিয়েছে বলে সূত্রের খবর। তবে এই ঘটনায় স্বাভাবিক ভাবেই বেশ ভেঙে পড়েছেন শিল্পা। তাঁর গ্রেপ্তারি অবৈধ বলে, রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি কান্ডে গ্রেফতার হওয়ার পর বোম্বে হাইকোর্টে পিটিশন ফাইল করেছিলেন। শনিবার সকালে এই বিষয়ে দুই পক্ষের জবাব শুনে বোম্বে হাইকোর্ট রাজ কুন্দ্রার এবং রায়ান থর্পের পিটিশন খারিজ করল।

১০ই অগাস্ট পরবর্তী শুনানি না হওয়া পর্যন্ত রাজ কুন্দ্রা ও রায়ান থর্প আপাতত জেলেই থাকছেন। মুম্বাই পুলিশে তদন্তকারী সংস্থা ইতিমধ্যেই রাজ ও রায়ানের ল্যাপটপ থেকে প্রায় ৬৮টি অ্যাডাল্ট ফিল্ম এবং স্টোরেজ এরিয়া নেটওয়ার্ক থেকে ৫১টি ফিল্ম উদ্ধার করেছে। এদিন সরকারি আইনজীবী আদালতে পেশ করেন, সম্পূর্ণ বিষয় খতিয়ে দেখার জন্য তদন্ত এগিয়ে নিয়ে যেতে রাজ কুন্দ্রার জেলে থাকা খুবই গুরুত্বপূর্ণ। আজ মুম্বাই সেশন কোর্টে বিচারক রাজ কুন্দ্রা এবং রায়ান থর্পের জামিন খারিজ করে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বন্ধ ফ্ল্যাটে বৃদ্ধ দম্পতির রহস্যমৃত্যু পুরুলিয়ায় । এম ভারত নিউজ

পুরুলিয়ায় বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হলো বৃদ্ধ দম্পতি মৃতদেহ।ফ্ল্যাটের মধ্যে মেঝেতে বালিশ চাপা অবস্থায় বাড়ির গৃহকর্তাকে এবং বৃদ্ধাকে বিছানা থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।পুলিশের প্রাথমিক অনুমান ওই বৃদ্ধ দম্পতিকে খুন করা হয়েছে বলেই মনে হচ্ছে। পুলিশ ওই বৃদ্ধ দম্পতির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। আসল ঘটনা খতিয়ে দেখতে […]
district_620

Subscribe US Now

error: Content Protected