ভয়াবহ বিস্ফোরণ কাবুল বিমানবন্দরের বাইরে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 50 Second

ভয়াবহ বিস্ফোরণ হল কাবুল বিমানবন্দরের বাইরে। আজ সকাল থেকে কাবুল বিমানবন্দরের বাইরে অসংখ্য মানুষের ভিড় জমতে দেখায়, আশঙ্কা করা হয়েছিল জঙ্গী হামলার। সন্ধ্যে হতে না হতেই সেই আশঙ্কাকে সত্যি প্রমান করল তালিবানরা। কাবুলে হামিদ কারজাই আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত রয়েছে মার্কিন সেনারা । চলছে মার্কিনিদের উদ্ধারের কাজ। সেই এলাকাতে তালিবানদের প্রবেশ নিষিদ্ধ। তবে বিমানবন্দরের বাইরের এলাকা সম্পূর্ণ তাদের দখলে। ইতিমধ্যেই পেন্টাগনের তরফ থেকে জানানো হয়েছে, বিমানবন্দরে আ্যবে গেটের সামনে এক ভয়াবহ বিস্ফোরণ ঘটেছে । জানা যাচ্ছে, এই ঘটনায় নিহত হতে পারেন বেশ কয়েকজন তবে । এখনও পর্যন্ত হতাহতের ব্যাপারে কোন বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত উল্লেখ্য , গত ১৫ আগস্ট আফগানিস্তান দখল করেছে তালিবানরা । আর তারপর থেকেই দেশজুড়ে চালাচ্ছে নিজেদের স্বায়ত্তশাসন। যাচ্ছে বর্তমানে সে দেশে উপস্থিত আছে মার্কিন সেনা। উদ্ধার কাজের জন্য আগামী ৩১ আগস্ট পর্যন্ত সে দেশে থাকতে পারবে তাঁরা। তবে মার্কিন সেনার উপস্থিতি সত্ত্বেও আজ এই ভয়াবহ বিস্ফোরণ যথেষ্টই চিন্তায় ফেলেছে ওয়াকিবহাল মহলকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চিকিৎসক স্বাস্থ্যকর্মীদের জন্য বড় ঘোষণা রাজ্যের । এম ভারত নিউজ

চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য বড় ঘোষণা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা যাচ্ছে, তাঁদের বিনামূল্যে জমি দেওয়ার সিদ্ধান্ত নিলেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গত সপ্তাহে জানিয়েছিলেন ,প্রতি মাসে দুদিন অর্থাৎ ১৫ দিনে একবার করে এসএসকেএম-এ একটি জরুরি বৈঠক করবেন তিনি। আর পূর্বঘোষণা মত আজ প্রথমবার এই বৈঠক করেন তিনি।উল্লেখ্য, আজ […]
state_1100

You May Like

Subscribe US Now

error: Content Protected