সিউড়ির বেসরকারি নার্সিংহোমে দুষ্কৃতীদের বোমাবাজি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

নিজস্ব সংবাদদাতা, বীরভূম : সিউড়ি শহরের একটি বেসরকারি নার্সিংহোমের গেট লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ দুই দুষ্কৃতী বিরুদ্ধে। চিত্তরঞ্জন হেলথ ইন্সটিটিউট নামে বেসরকারি হাসপাতালটির সামনে এদিন সকাল নাগাদ চলে এই বোমাবাজি।
হাসপাতালের চিকিৎসক তথা হাসপাতাল মালিকের স্বামী ডা.দেবাশীষ দেবাংশি জানান এদিন সকালে বাইকে করে যেতে যেতে হাসপাতালের গেট লক্ষ্য করে হঠাৎই বোমা ছোঁড়ে দুই দুষ্কৃতি। তিনি বলেন “এই হাসপাতালটি আমার স্ত্রীয়ের। আমি এই হাসপাতালে চিকিৎসক হিসেবে কাজ করি। এভাবে আতঙ্ক সৃষ্টি করার জন্য হাসপাতালের সামনেই বোমাবাজি করা হল। খুবই খারাপ অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছে গোটা দেশের স্বাস্থ্য ব্যবস্থা। এর মধ্যে চিকিৎসকদের নিরাপত্তা এভাবে প্রশ্নের মুখে পড়লে আর কোনো স্বাস্থ্যকর্মীই ভয়ে রাতে বেরোবেন না বাড়ি থেকে।তখন ভুগতে হবে সাধারণ মানুষকেই”। তিনি আরও জানান এই প্রথম নয়, আগেও ফোন করে গালিগালাজ করা হয় তাঁদের।

একজন মহিলা মুখ্যমন্ত্রীর রাজ্যে আরেকজন মহিলা পরিচালিত হাসপাতালের সামনে কীভাবে এমন বোমাবাজি হতে পারে তা নিয়ে প্রশ্নও তোলেন তিনি। আজকের এই ঘটনায় কেউ আহত হননি। ওই সময় রোগী বা রোগীর আত্মীয়রা কেউই ছিলেননা গেটের সামনে। তবে সিউড়ি শহরের মাঝেই দিনদুপুরেই এমন ঘটনা ঘটায় আতঙ্কের ছবি সাধারণ মানুষের চোখে মুখে। ঘটনার তদন্ত করছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সকাল থেকেই ভিজল শহর, সারাদিনই চলবে বৃষ্টি । এম ভারত নিউজ

রবিবারের আলসে রাতের পর সোমবার শহরবাসীর ঘুম ভাঙল অ্যালার্মে নয়, বরং মুষলধারে হওয়া টাপুরটুপুর আর পরপর বজ্রপাতের শব্দে। খোলা জানলা দিয়ে এসে চোখে মুখে জলের ছিটে দিয়ে গেল বৃষ্টির ঝাপটা। সোমবার কাকভোর থেকেই স্নান সারল তিলোত্তমা। বজ্র-বিদ্যুৎ সহ বৃষ্টি হল কলকাতা ছাড়াও দুই ২৪পরগনা এবং পার্শ্ববর্তী জেলা গুলিতেও। আবহাওয়া দপ্তর […]

Subscribe US Now

error: Content Protected