পরিস্থিতি সামাল দিতে জরুরি বৈঠকে মুখ্যমন্ত্রী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 32 Second

বিধানসভা ভবনের সামনে তুমুল বিক্ষোভে নামলেন শিক্ষকদের ঐক্য মঞ্চ। বঙ্গভোটের আগে এমন বিক্ষোভের মুখে পড়ে নাজেহাল মুখ্যমন্ত্রী সহ গোটা শাসন ব্যবস্থা। বিক্ষোভ দেখানোর সময় হঠাৎই বিধানসভা ভবনের গেটের উপর উঠে পড়েন কয়েকজন শিক্ষিকা। আজ সকালে তুমুল বিক্ষোভ শুরু করে ঐক্য মঞ্চের এই সংগঠনটি। এইদিন বিক্ষোভরত অবস্থায় সংগঠনের পুরো ভাগে ছিলেন বেশ কয়েকজন মহিলা । প্ল্যাকার্ড হাতে স্লোগান দিতে দিতে হঠাৎই কয়েকজন মহিলা বিধানসভা ভবন এর ভিভিআইপি গেটের ওপরে উঠে পড়েন এবং অনধিকার প্রবেশ করার চেষ্টা করেন বিধানসভা ভবনের ভেতরে।

শুধু তাই নয় রীতিমতো রাস্তায় শুয়ে পড়ে বিক্ষোভ দেখান কয়েকজন মহিলা। সম্ভবত মুখ্যমন্ত্রী সহ অন্যান্য মন্ত্রীমহোদয়ের নজর কাড়তে এই প্রচেষ্টা। ওদিকে রাজ্য পুলিশ সহ কলকাতা পুলিশ একেবারে নাজেহাল হয়ে যায় এই ঘটনা সামাল দিতে।

এদিকে ইতিমধ্যেই খবর পাওয়া গেছে, কালীঘাটে নিজ বাসভবনের জরুরি বৈঠকের আয়োজন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । সমস্ত বিধায়ক এবং সাংসদের উপস্থিতি একান্ত ভাবে কামনা করা হয়েছে এই বৈঠকে। রাজ্যে বিধানসভা ভোটের আগেই এরকম পরিস্থিতিতে যথেষ্ট চাপের মুখে পড়েছেন মুখ্যমন্ত্রীর সহ গোটা শাসক বাহিনী। সম্ভবত আজকের এই অপ্রীতিকর ঘটনার মীমাংসা করতেই জরুরি বৈঠক ডাকেন মুখ্যমন্ত্রী। যদিও বৈঠকের বিষয় নিয়ে মুখ খোলেননি মমতা । তবে শিক্ষক আন্দোলনের মীমাংসা করতে বৈঠক শিক্ষকদের সাথে হওয়াই প্রাসঙ্গিক বলে মনে করছেন বিশিষ্ট মহল। কিন্তু আসন্ন বিধানসভা ভোটের আগে এমন পরিস্থিতিতে সাংসদ-বিধায়কদের সঙ্গে বৈঠক করে কি নতুন কোন ছক কষতে চলেছেন মুখ্যমন্ত্রী ?

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

BREAKING: ফের অসুস্থ সৌরভ গাঙ্গুলি । এম ভারত নিউজ

ফের অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়। ইতিমধ্যেই তাঁকে বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়েছে। আজ দুপুরে হঠাৎই বুকের বাঁ দিকে ব্যথা অনুভব করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কিছুদিন আগেই ২ জানুয়ারি বুকের বাঁ দিকে ব্যথা নিয়ে উডল্যান্ড হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। পরবর্তীতে হাসপাতাল সূত্রে জানানো হয়েছিল তার হার্টের […]

Subscribe US Now

error: Content Protected