ক্ষমতায় আসার পর আজই প্রথম প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 18 Second

বঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ -এ বিপুল জনসমর্থন নিয়ে ক্ষমতায় ফিরে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তৃতীয় বারের মত রাজ্যে ক্ষমতায় আসার পর আজ প্রথম নবান্নে প্রশাসনিক বৈঠক করতে চলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। দুপুর তিনটে থেকে এই বৈঠক অনুষ্ঠিত হতে চলেছে। এই বৈঠকে উপস্থিত থাকবেন রাজ্যে বিভিন্ন প্রান্তের জেলা শাসকেরা এবং থাকতে পারেন বহু মন্ত্রীরাও। করোনাকালীন কঠিন পরিস্থিতির কারণে বেহাল রাজ্যের অর্থনৈতিক অবস্থা । এমন পরিস্থিতিতে রাজ্যের মহিলাদের জন্য এক নতুন প্রকল্পের ঘোষণা করেছেন তিনি। ইতিমধ্যেই এই প্রকল্পের বাস্তবায়নের কাজ শুরু করেছে সরকার। সেক্ষেত্রে করোনাকালীন কঠিন পরিস্থিতির মাঝেও কিভাবে সমন্বয় রেখে কাজ করা যেতে পারে সে বিষয়ে পরামর্শ দিতে পারেন মুখ্যমন্ত্রী। এছাড়াও রাজ্যের চলতি জনমুখী প্রকল্পের উদ্দেশ্যে ঠিক কিভাবে কাজ করা উচিত তা নিয়ে আলোচনা করতে পারেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য বিধানসভা নির্বাচনে জয়লাভের জন্য প্রচারে গিয়ে রাজ্যের সকল মহিলাদের জন্য লক্ষীর ভান্ডার প্রকল্পের ঘোষণা করেছিলেন তিনি। ইতিমধ্যেই এই কর্মসূচিকে বাস্তবায়িত করতে শুরু হয়েছে দুয়ারে সরকার প্রকল্প। যার ফলে প্রায় প্রতিদিনই লক্ষ লক্ষ আবেদন জমা পড়ছে দুয়ারে সরকারের এই ক্যাম্পগুলোতে। আর সেই কারণেই অপ্রীতিকর ঘটনা এড়াতে রাজ্যের সমস্ত দলগুলির কাছে সমন্বয় সাধনের জন্য আবেদন জানাতে চলেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তালিবানদের হাতে বন্দী হলেন প্রথম মহিলা গভর্নর । এম ভারত নিউজ

আফগানিস্তানের সম্পূর্ণ দখল নিয়েছে তালিবানরা।ইতিমধ্যেই কাবুল ছেড়ে পালিয়েছেন আফগানিস্তানের রাষ্ট্রপতি আশরাফ ঘানি। আর সেই ক্ষমতা শূন্যতাকে কেন্দ্র করেই বিনাযুদ্ধে আফগানিস্তানকে করায়ত্ত করেছে তালিবানি জঙ্গি গোষ্ঠী। তবে তখনও পর্যন্ত হাল ছাড়েননি আফগানিস্তানের অন্যতম মহিলা গভর্নর সালিমা মাজারি। জানা যাচ্ছে কয়েক বছর আগেই তিনজনকে মহিলা গভর্নর হিসেবে বেছে নেওয়া হয়েছিল আফগানিস্তানে। আর […]
news_813

You May Like

Subscribe US Now

error: Content Protected