শুভেন্দুর দেহরক্ষীর মৃত্যুর তদন্তভার নিল সিআইডি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 26 Second

পার হয়েছে গোটা তিনটে বছর। তারপর হঠাৎ করেই কিছুদিন আগেই সামনে আসে, শুভেন্দুর দেহরক্ষীর মৃত্যুর ঘটনায় খুনের অভিযোগ। জানা যায় শুভেন্দু দেহরক্ষীর, স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী, কাঁথি থানায় ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেন। ইতিমধ্যেই তাঁর অভিযোগের ভিত্তিতে ৩০২ এবং ১২০ বি ধারায় মামলা রুজু করা হয়েছে। শুধু তাই নয়, ইতিমধ্যে এই ঘটনার তদন্ত ভার নিয়েছেন সিআইডি।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ৩ বছর আগেই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় শুভেন্দু অধিকারীর দেহরক্ষীর। আর এবার এই মৃত্যু নিয়ে প্রশ্ন তুললেন, দেহরক্ষী স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী। ২০১৮ সালে রাজ্যের তৃণমূলের এক দাপুটে নেতা ছিলেন শুভেন্দু । সেই সময়ে রাজ্যের মন্ত্রীর পদেও ছিলেন তিনি। দীর্ঘদিন শুভেন্দু দেহরক্ষী পদে কাজ করেছেন শুভব্রত চক্রবর্তী। ২০১৮ সালে ১৪ অক্টোবর গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় তাঁর। স্ত্রী সুপর্ণার অভিযোগ, ঘটনাটি প্রথম থেকেই রহস্যজনক। শুধু তাই নয় সেই দিন মৃত্যুর পরে তাঁকে কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্স পেতেও বেশ খানিকটা দেরি হয়েছিল। তাই তিনি প্রশ্ন করেছেন, মন্ত্রীর দেহরক্ষী হয়েও অ্যাম্বুলেন্স পেতে এত দেরি কেন? যদিও দীর্ঘ তিন বছর বাদে এফআইআর করা নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে প্রয়াত দেহরক্ষীর স্ত্রীকে। তাহলে কি আগে থেকেই কোন আঁচ পেয়েছিলেন সুপর্ণা? নাকি হঠাৎ করেই কোন সূত্র খুঁজে পেয়ে মুখ খুলছেন তিনি ? যদিও সমস্ত প্রশ্নের উত্তর পাওয়া যাবে সিবিআই তদন্তের পর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বজ্রপাতে মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানালেন প্রধানমন্ত্রী । এম ভারত নিউজ

একদিনে এদেশে বজ্রপাতে মৃত সংখ্যা কমপক্ষে ৬৮। গতকালের তীব্র বজ্রপাত এবং বৃষ্টির ফলে ৩ রাজ্যের মোট মৃতের সংখ্যা পার করল ষাটের গণ্ডি। জানা যায় ,গতকাল দেশের তিন রাজ্য , তথা- উত্তরপ্রদেশ মধ্যপ্রদেশ এবং রাজস্থানে প্রবল বৃষ্টিপাত এবং বজ্রপাতের ফলে মৃত্যু হয় এই ব্যক্তিদের। তবে এই তিন রাজ্যের মধ্যে উত্তরপ্রদেশে বজ্রপাতের […]
state_107

Subscribe US Now

error: Content Protected