কোভিশিল্ডের ১.৫লক্ষ্য নয়া ডোজ পেল দিল্লি সরকার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 20 Second

দিল্লিবাসীর জন্য সুখবর ।কোভিশিল্ডের ১.৫লক্ষ্য নয়া ডোজ পেল দিল্লি সরকার। এই প্রসঙ্গে দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন মঙ্গলবার জানিয়েছেন, দিল্লি সরকার কোভিড -১৯ এর মোকাবেলার জন্য কোভিশিল্ডের ভ্যাকসিনের নতুন দেড় লক্ষ ডোজ সরবরাহ করেছে। যা দিয়ে প্রায় দেড় দিনের জন্য এই টিকা দেওয়া সম্ভব হবে। এই প্রসঙ্গে তিনি আরও বলেন, “গতকাল, কোভিডের ৪ টি নতুন ঘটনা রেকর্ড করা হয়েছিল। যা প্রায় এক বছরে এবং কয়েক মাসের মধ্যে সর্বনিম্ন। অ্যাক্টিভ করোনা সংক্রমনের হারও গত কয়েক দিনে ০.১০ শতাংশের নিচে থেকে গেছে। তবে যতক্ষণ এই ভাইরাস রয়েছে সেখানে আমাদের সাবধান থাকতে হবে । তাছাড়াও সমস্ত কোভিড-উপযুক্ত আচরণ অনুসরণ করুন। ”

প্রসঙ্গত উল্লেখ্য করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের মাঝে সর্বোচ্চ সংক্রমিত স্থান গুলির মধ্যে দিল্লি ছিল অন্যতম। পাশাপাশি প্রায় প্রতিনিয়ত বেড এবং অক্সিজেনের সমস্যায় কাকুতি-মিনতি করতে দেখা গিয়েছিল দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। আর সেই পরিস্থিতি নিয়ে পুনরায় কথা বলতে গিয়ে স্বাস্থ্য মন্ত্রী জানান , রাজধানীতে অক্সিজেন এবং বেডের সংকট বর্তমান । তবে সেই বিষয়ে যথাযোগ্য ব্যবস্থা নেওয়া হবে। এমনকি টিকা ঘাটতির প্রসঙ্গ তুলে তিনি বলেন, কেন্দ্রের তরফ থেকে সরবরাহের পরিমাণ কম থাকায় টিকাকরণ বারবার বাধাপ্রাপ্ত হচ্ছে। এছাড়া সম্ভাব্য তৃতীয় ঢেউয়ের সংক্রমণ নিয়ে সাধারন মানুষকে সচেতন করেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পঞ্চম বারের জন্য নেপালের প্রধানমন্ত্রী হলেন শের বাহাদুর দেউবা । এম ভারত নিউজ

নেপালের নয়া প্রধানমন্ত্রী হলেন শের বাহাদুর দেউবা। আজ নেপালের কংগ্রেসের সভাপতি শের বাহাদুর দেউবা পঞ্চমবারের মতো সে দেশের প্রধানমন্ত্রী হয়েছেন বলে গণমাধ্যমের জানানো হয়েছে হয়েছে। রাষ্ট্রপতি বিদ্যা দেবী ভান্ডারী তাঁকে সংবিধানের ৭৬(৫) অনুচ্ছেদ অনুসারে নিয়োগ করেছেন । নেপালের বর্তমান প্রধানমন্ত্রীর বয়স ৭৪ বছর । সাংবিধানিক বিধি মোতাবেক প্রধানমন্ত্রী হিসাবে দায়িত্বভার […]
abroad_135

Subscribe US Now

error: Content Protected