বিধ্বংসী আগুন কামারহাটির জুটমিলে, ভস্মীভূত কারখানার একাংশ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 50 Second

ভয়াবহ অগ্নিকান্ড কামারহাটির জুটমিলে। এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়ায় কর্মীদের মধ্যে। বিধ্বংসী এই আগুনে কেউ হতাহত না হলেও বেশ ভালো রকম ক্ষতি হয়েছে জুটমিলের। অবশেষে দমকলের ৫টি ইঞ্জিন এসে নিয়ন্ত্রনে আনে আগুন।

গতকাল রাত ১০টা নাগাদ নাইট শিফটের কাজ চলাকালিন হঠাৎই কারখানার মধ্যে কালো ধোঁয়া দেখতে পান কর্মচারীরা। আতঙ্কিত হয়ে বেরোনোর চেষ্টা করতে থাকেন তাঁরা। কিন্তু ততক্ষণে কালো ধোঁয়ায় ছেয়ে গেছে চারিদিক। উপস্থিত বুদ্ধির জোরে কোনো ক্রমে বেরিয়ে আসতে সক্ষম হন ওই করাখানার সমস্ত শ্রমিকরাই। দমকলে খবর দেওয়া হলে বরাহনগর ও দমদম থেকে দমকলের ৫টি ইঞ্জিন এসে ঘন্টা দেড়েকের চেষ্টায় নিয়ন্ত্রনে আনে আগুন। যদিও পকেট ফায়ারের সম্ভাবনা থাকায় কাজ শুরু হয়নি আর রাতে। কেউ আহত বা হতাহত না হলেও বেশ ভালোরকম ক্ষতি হয়েছে কারখানার। পুরে গিয়েছে একাধিক গুরুত্বপূর্ণ যন্ত্রাংশ। ভভস্মীভূত হয়েছেন কারখানার একাংশও। আপাতত বেশ কয়েকদিন কারখানা বন্ধ থাকবে বলেই জানা গিয়েছে।
অগ্নিকাণ্ডের খবর পেয়ে গতকাল রাতেই ঘটনাস্থলে যান কামারহাটি পৌরসভার পুরপ্রশাসক মন্ডলীর এক সদস্য। পরিস্থিতি খতিয়ে দেখে তদন্তের আশ্বাস দিয়েছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিশ্বে বেড়েছে ১৬ কোটি শিশু শ্রমিক । এম ভারত নিউজ

করোনা পরিস্থিতিতে ভয়াবহ অবস্থা বিশ্বজুড়ে। কার্যতই ভেঙে পড়েছে দ অর্থনীতি। এই অবস্থায় সামনে এল এক আরও ভয়াবহ তথ্য। গত দুই দশকে বিশ্বে বেড়েছে ১৬কোটি শিশুশ্রমিক। এহেন পরিসংখ্যানে কার্যতই চোখ কপালে সবারই। এখানেই শেষ নয়, এই কোভিড পরিস্থিতির জেরে বাড়তে পারে আরও কয়েক লক্ষ শিশুশ্রমিক, এমনটাই তাদের নতুন রিপোর্টে দাবি করেছে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected