টিকার দুটি ডোজ নিয়েও করোনায় মৃত্যু চিকিৎসকের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 34 Second

আবারও করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল এক চিকিৎসকের। টিকার দুটি ডোজ নেওয়া সত্ত্বেও মৃত্যু হল সিউড়ি হাসপাতালের চিকিৎসক অতনুশঙ্কর দাসের। দীর্ঘদিন ধরে চিকিৎসা চলার পরও জীবনযুদ্ধে হেরে গেলেন করোনা যোদ্ধা। মৃত্যুকালে এই চিকিৎসকের বয়স হয়েছিল ৬০ বছর।

ন্যাশানাল মেডিক্যাল কলেজের এই উজ্জ্বল প্রাক্তনী দক্ষিণ কলকাতার গরফার বাসিন্দা ছিলেন। গত ১৪ বছর ধরে তাঁর পোস্টিং ছিল সিউড়ি হাসপাতালে। হাসপাতালে করোনা যুদ্ধ চালানোর পাশাপাশি স্যোসাল মিডিয়াতেও করোনার বিরুদ্ধে লড়ার জন্য মানুষকে সতর্ক করার কাজ করছিলেন তিনি। নিজেও সর্বদা মেনে চলতেন করোনা বিধি। টিকাকরণ শুরুর সময়েই নিয়েছিলেন কোভিশিল্ডের দুটি ডোজই। কিন্তু তাতেও শেষরক্ষা হলনা। মে মাসের শুরুতে ছুটি নিয়ে কলকাতার বাড়িতে আসেন তিনি। বাড়ি এসে স্ত্রী পুত্র কন্যা তিনজনেই করোনা আক্রান্ত দেখে সেদিনই ফিরে যান সিউড়িতে। পরদিনই যোগ দেন কাজে। কিন্তু এর কয়েকদিনের মধ্যেই কর্মরত অবস্থাতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। ৭ই মে করোনা ধরা পড়ে তাঁর। বোলপুরের একটি সেফ হোমে কিছুদিন কাটানোর পর অবস্থার আরও অবনতি ঘটায় বোলপুরের কোভিড হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। কিন্তু সেখান থেকেও তাঁকে স্থানান্তরিত করা হয় দুর্গাপুরে ল্র একটি বেসরকারি হাসপাতালে। রবিবার সেখানেই মৃত্যু হয় তাঁর। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সিউড়ি হাসপাতালে। শোকস্তব্ধ পরিবারও। টিকার দুটি ডোজ নেওয়ার পরও এভাবে চিকিৎসকের মৃত্যুতে আরও প্রবল হচ্ছে টিকার কার্যকারিতা নিয়ে সন্দেহ। তাহলে কি টিকা নিয়েও রক্ষা নেই, বারবার উঠে আসছে এমন প্রশ্ন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিচারপতির কড়া প্রশ্ন সিবিআইয়ের আইনজীবীকে । এম ভারত নিউজ

আজ হাইকোর্টের উচ্চতর বেঞ্চে শুনানি হয় নারদা মামলার। এই শুনানিতে বিচারপতিদের কড়া প্রশ্নের মুখে পড়তে হল সিবিআইয়ের সলিসিটর জেনারেল তুষার মেহতাকে। আজ হাইকোর্টে চার অভিযুক্তের জামিনের আর্জির শুনানি চলাকালীন বিচারপতি ইন্দ্র প্রসন্ন মুখোপাধ্যায় প্রশ্ন করেন “২০১৩ থেকে শুরু হয়েছে মামলা, ৭ বছর ধরে নারদ অভিযুক্তদের গ্রেফতার করার প্রয়োজন মনে করলেন […]

Subscribe US Now

error: Content Protected