বিয়ের পর তারকাদের প্রথম হোলি, দেখে নিন এক নজরে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 30 Second

করোনা আবহে পরপর অনেক অভিনেতা এবং অভিনেত্রীরাই নিজেদের চার হাত এক করেছেন । আর সেই ধারা এখনো অব্যাহত রয়েছে। কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বরুণ ধাওয়ান। আজ হোলি আর বিয়ের পরে প্রথম হোলিতে মেতে উঠেছেন প্রত্যেকেই। আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দিয়া মির্জা এবং ভৈরব রাখি । বিয়ের পরে এটাই তাঁদের প্রথম হোলি, তাই স্বভাবতই অনুষ্ঠানে মেতে উঠলেন তাঁরা। শুধুমাত্র বলিউড ইন্ডাস্ট্রি নয় পাশাপাশি সঙ্গীত জগতের অন্যতম বিশিষ্ট গায়িকা নেহা কাক্কার পাঞ্জাবি মতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রোহান প্রীত সিং-এর সঙ্গে। সাধারণত এই যুগল প্রায় প্রায়ই ইনস্টাগ্রাম অ্যাপে নিজেদের প্রিয় মুহূর্তগুলোর রিল শেয়ার করে থাকেন, তেমনি হোলিতেও নিজেদের পারিবারিক হোলি উদযাপনের ভিডিও শেয়ার করলেন তাঁরা ।

এছাড়াও বিয়ের পরে প্রথম হোলি খেলছেন এমন ব্যক্তিদের তালিকায় রয়েছেন আরও অন্যান্য অনেক বলিউডের অভিনেতা অভিনেত্রীরা। তবে বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রভাবে মহারাষ্ট্র সরকারের তরফ থেকে বিশেষ গাইডলাইনের মধ্যে জানানো হয়েছে , রাস্তায় বেরিয়ে জনসমাগমে হোলি খেলা একেবারেই নিষিদ্ধ । তাই প্রত্যেক অভিনেতা এবং অভিনেত্রী নিজেদের বাড়িতেই পারিবারিক সদস্যদের সঙ্গে খুব সাধারণভাবে হোলি উৎসব উদযাপন করেছেন, এমন ছবি সামনে এসেছে নেট দুনিয়ার হাত ধরে। পাশাপাশি তাঁরা প্রত্যেককে অনুরোধ জানিয়েছেন, সর্বোচ্চ সাবধানতা অবলম্বন করেই হোলি খেলতে। প্রত্যেক ফ্যানেদের জন্য হোলির শুভেচ্ছাও জানিয়েছেন তাঁরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভোটের প্রাক্কালে থামছে না রাজনৈতিক হিংসা । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি ,বীরভূম: এবার বিজেপির বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ উঠলো বীরভূম জেলার জানুরি গ্রামে। রবিবার রাতে বীরভূমের সিউড়ি ২ নম্বর ব্লকের অন্তর্গত জানুরি গ্রামে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ করলো স্থানীয় তৃণমূল নেতৃত্ব। সেই এলাকার স্থানীয় এক তৃণমূল নেতা অভিযোগ করেছেন যে, রাতের অন্ধকারের মধ্যে মদ্যপ অবস্থায় তৃণমূল কর্মী সমর্থকদের […]

Subscribe US Now

error: Content Protected