উদয়নারায়ণপুরে বন্যা পরিস্থিতি আরও ভয়াবহ হয়ে উঠছে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 33 Second

নিজস্ব সংবাদদাতা, হাওড়াঃ

মঙ্গলবার হাওড়ার উদয়নারায়নপুর ও আমতা(২) এর বন্যা পরিস্থিতির অবনতি ঘটেছে। দামোদর নদী তীরবর্তী এলাকায় কিছুটা উন্নতি হলেও নতুন প্লাবিত হতে শুরু করেছে উদয়নারায়নপুরের পাঁচারুল,কাঁকরাই,উত্তরহরিশপুর,সন্তোষচক,সুবলচক,নবীনচক,আমবাগান,মানশ্রী,চাঁদচক সহ বেশ কয়েকটি গ্রাম।

অপরদিকে আমতা(2) এর সেহাগরি,জয়পুর সহ একাধিক এলাকায় সকাল থেকে প্লাবিত হতে শুরু করেছে। ফলে যোগাযোগের পাশাপাশি বহু জায়গায় বির্পযস্ত বিদ্যুৎ পরিষেবা। পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্পীড বোটে করে আমতার একাধিক এলাকায় পৌঁছে যাচ্ছেন বিদ্যুৎ দপ্তরের কর্মীরা।

জানা যাচ্ছে, বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে আজ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় আসতে পারেন বলে এলাকা পরিদর্শনে। এক বিশিষ্ট সংবাদমাধ্যম সূত্র পাওয়া খবর অনুযায়ী, আবহাওয়া স্বাভাবিক থাকলে এদিন হেলিকপ্টারে করে তিনি পশ্চিম মেদিনীপুরের ঘাটাল,হুগলির খানাকুল ও হাওড়ার উদয়নারায়নপুরে আসতে পারেন বলে।

Happy
Happy
0 %
Sad
Sad
100 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল মালদাতে । এম ভারত নিউজ

অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য ছড়াল মালদহ জেলার হরিশ্চন্দ্রপুরে। জানা যাচ্ছে চলতি বছরে গত ২১ এ ফেব্রুয়ারিতে ঘটনাটি ঘটেছে । পরিবারের দাবি, অভিযুক্ত ওই যুবকের দিদি প্রথমে মেয়েটিকে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে ওই যুবকের দিদি বাড়ি থেকে বেরিয়ে যায় এবং পাশের ঘরে থাকা অভিযুক্ত যুবকের ধারালো […]
district_524

Subscribe US Now

error: Content Protected