ফের বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 46 Second

ফের মুখ খুলে বিজেপিকে বিপাকে ফেললেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন রাজ্যপাল তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সত্যপাল মালিক। রাজস্থানে এক সভায় সত্যপাল মালিক দাবি করেন, তিনি জম্মু-কাশ্মীরের রাজ্যপাল হওয়ার পরে দেশের প্রথম সারির এক শিল্পগোষ্ঠী এবং আরএসএস-ঘনিষ্ঠ এক নেতার ফাইল পাশ করানোর জন্য তাঁর কাছে পেশ করা হয়। সত্যপালের দাবি তাঁকে বলা হয়, ওই দু’টি ফাইল পাশ করালে তাঁকে ৩০০ কোটি টাকা ‘ঘুষ’ দেওয়া হবে। কিন্তু তিনি ওই দু’টি ফাইলই ফেরত পাঠিয়ে দেন এবং এই দুর্নীতির ব্যাপারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অবগত করেন। মালিক জানিয়েছেন, মোদী তাঁকে সেই মুহূর্তে কোনরকম দুর্নীতির সঙ্গে আপস না করার পরামর্শই দিয়েছিলেন।

বিগত কয়েক দিনে একাধিক বার তিন কৃষি আইনের বিরুদ্ধে বিক্ষোভকারী কৃষকদের সরাসরি সমর্থন করে কেন্দ্রের মোদি সরকারের অস্বস্তি বাড়িয়েছেন সত্যপাল মালিক। এ বারে বরাবরই মোদী-ঘনিষ্ঠ শিল্পগোষ্ঠী এবং উপত্যকার আরএসএস-ঘনিষ্ঠ নেতার দুর্নীতির কথা সর্বসম্মুখে বলে আরেকবার বিজেপির অস্বস্তিতে ফেললেন মেঘালয়ের রাজ্যপাল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

'ধর্ম নিয়ে বিজেপির খেলা বন্ধ হওয়া দরকার', দাবি পার্থ চট্টোপাধ্যায়ের। এম ভারত নিউজ

শান্তিপুরের উপনির্বাচনে বাংলাদেশের সাম্প্রদায়িক হিংসার প্রসঙ্গ টেনে আনায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে এবার নিশানা করলেন পার্থ চট্টোপাধ্যায়। শুক্রবার রাতে নদিয়ার শান্তিপুরে তৃণমূল প্রার্থীর হয়ে প্রচার করতে এসে তৃণমূল নেতার দাবি, “এসব খেলা বন্ধ হওয়া দরকার।” শান্তিপুর বিধানসভা কেন্দ্রের আসন্ন উপনির্বাচনে ব্রজকিশোর গোস্বামীকে প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল। শান্তিপুরে প্রচারে গিয়ে পার্থ […]

Subscribe US Now

error: Content Protected