রাত পোহালেই শুরু চতুর্থ দফার ভোট, কোথায় কোথায় জেনে নিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 16 Second

বিধানসভা নির্বাচন ২০২১ এ ইতিমধ্যেই শেষ হয়েছে তিন দফার ভোট । এবার রাত পোহালেই শুরু হবে চতুর্থ দফার ভোট ।ইতিমধ্যেই শুরু হয়ে গেছে তোরজোর।মোট পনেরো হাজার নশো চল্লিশটি কেন্দ্রে ভোটগ্রহণ প্রক্রিয়া চলবে সকাল সাতটা থেকে সাড়ে ছটা পর্যন্ত। হাওড়ায় নটি আসনে ভোট। দক্ষিণ ২৪ পরগনায় ভোট এগারো আসনে। আলিপুরদুয়ারে পাঁচ, কোচবিহারে নয় ও হুগলীতে দশ আসনে ভোট কাল। ফলে বাড়ছে আধাসেনাও। এই দফায় মোতায়েন করা হচ্ছে ৭৯৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী।আলিপুরদুয়ারে মোতায়েন থাকছে ৯৯ কোম্পানি। হাওড়া পুলিশ কমিশনারেটে রাখা হচ্ছে ১০৩ কোম্পানি।কোচবিহার ইতিমধ্যেই পৌঁছেছে ১৮৮ কোম্পানি।

ডায়মন্ড হারবারে রাখা হচ্ছে ৩৯ কোম্পানি। হুগলি গ্রামীণ অঞ্চলের জন্য বরাদ্দ ৯১ কোম্পানি। হাওড়া পুলিশ কমিশনারেটে রাখা হচ্ছে ১০৩ কোম্পানি। এরই পাশাপাশি কলকাতা পুলিশ কমিশনারেট ১০১ কোম্পানি মোতায়েন থাকছে। চন্দননগর পুলিশ কমিশনারেটে থাকবে ৭৩ কোম্পানি।কালকের ভোটেও প্রার্থী হিসেবে রয়েছেন কয়েকজন হেভিওয়েট নেতা। প্রথমেই রয়েছেন বাংলার প্রাক্তন রঞ্জি অধিনায়ক মনোজ তিওয়ারি, ওদিকে রয়েছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, কালকের এই তালিকা নাম এসেছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়, পাশাপাশি ভাগ্য নির্ধারণ হতে চলেছে মন্ত্রী অরূপ বিশ্বাসের । ওদিকে যুক্ত মোর্চার তরফ থেকে ভাগ্য নির্ধারণ হতে চলেছে অতিপরিচিত সুজন চক্রবর্তীর ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অযোধ্যা পরিষ্কার করায় বেরোলো ৩০০ বস্তা প্লাস্টিক ! এম ভারত নিউজ

কিছুদিন আগেই খবরের শিরোনামে এসেছিল অযোধ্যা পাহাড়ে আগুন লেগে যাওয়ার ঘটনা ,সেই আগুন কারা নিভিয়ে ছিল? কারাই বা ওই পুরো এলাকার সৌন্দর্য ফিরিয়ে আনতে প্লাস্টিক মুক্ত অযোধ্যা পাহাড় অভিযানে স্বেচ্ছাসেবীর ভূমিকা পালন করল ! সভ্য সমাজের পুঁথিগত বিদ্যা সম্পন্ন ব্যক্তি হওয়া সত্বেও ,একবারও কি জানতে ইচ্ছে করে সেই কথা? তাহলে […]

Subscribe US Now

error: Content Protected