বাড়ছে করোনার ভয়াবহতা, এক দিনে দেশে আক্রান্ত ৪ লক্ষ ১৪ হাজার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 27 Second

ফের বাড়ল করোনা সংক্রমণ। মাঝে বেশ কিছুদিন সংক্রমনের গ্রাফ নিম্নগামী হওয়ায় ,কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলে ছিল দেশবাসী।তবে আবারও দেশবাসীর ঘুম উড়িয়ে সংক্রমনের গ্রাফ ক্রমশ ঊর্ধ্বগামী। বর্তমানে রাজ্যের পরিস্থিতি ক্রমশ উদ্বিগ্ন করছে রাজ্য প্রশাসনকেও। ইতিমধ্যেই সরকার ক্ষমতায় আসার পর আংশিক লকডাউন চালু করা হয়েছে রাজ্যে। বন্ধ করে দেওয়া হয়েছে লোকাল ট্রেন। কমানো হয়েছে রাজ্য পরিবহণ মাধ্যমগুলিও। জারি করা হয়েছে, নয়া গাইডলাইন। কেন্দ্র সরকারের প্রকাশিত ,স্বাস্থ্য বুলেটিন অনুসারে গত ২৪ ঘন্টায় গোটা দেশে করোনা আক্রান্ত হয়েছে ৪ লক্ষ ১৪ হাজার ১৮৮ জন।গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ লক্ষ ৩১ হাজার ৫০৭ জন। একদিনে মৃত্যু হয়েছে ৩ হাজার ৯৮০ জনের।এখনও পর্যন্ত মোট মৃতের সংখ্যা ২৩ হাজার ১ শত ৬৮ জন।

বৃহস্পতিবার রাজ্যে ১৮,৪৩১ জনের দেহে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ১৭,৪১২ জন। আর মৃত্যু হয়েছে ১১৭ জনের। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ১৭ হাজার ৪১২ জন। ফলে সুস্থতার সংখ্যা বেড়ে হল ৮,০০,৩২৮। আর মোট মৃত্যু বেড়ে হল ১১,৯৬৪।রাজ্যে করোনার অ্যাক্টিভ কেসে বেড়েছে ৯০২টি। যার ফলে মোট অ্যাক্টিভ কেস বেড়ে বয়েছে ১,২২,৭৭৪ জন। এখনও পর্যন্ত দেশে মোট সুস্থ হয়েছে ১ কোটি ৭২ লক্ষ ৮০ হাজার ৮৪৪ জন। নয় সরকার গঠনের পর থেকেই একের পর এক নয়া গাইডলাইন জারি করা হয়েছে রাজ্যবাসীর সুরক্ষার কথা ভেবে । পাশাপাশি সকলকে সতর্ক করার জন্য সর্বোচ্চ প্রচেষ্টা চালানো হচ্ছে রাজ্য সরকার এবং ভূমি স্তরের প্রশাসনিক মহলেও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাতিল করা হল রাজধানী শতাব্দি সহ ২৮ টি এক্সপ্রেস ট্রেন । এম ভারত নিউজ

বাতিল করা হল রাজধানী- শতাব্দি সহ ২৮ টি এক্সপ্রেস ট্রেন। দেশে করোনা সংক্রমণ উত্তরোত্তর বেড়েই চলেছে, ইতিমধ্যেই বিভিন্ন দেশের সঙ্গে আন্তর্জাতিক বিমান পরিষেবা বন্ধ করা হয়েছে।এক রাজ্য থেকে অন্যান্য একাধিক রাজ্যে যেতে গেলে লাগছে আরটি-পিসিআর রিপোর্ট। পাশাপাশি একাধিক রাজ্যে জারিও হয়েছে নৈশ্য কারফিউ ও আংশিক লকডাউন। তবে এবার প্রতিটি রাজ্যের […]

Subscribe US Now

error: Content Protected