করোনাকালে চলছে আইপিএল, প্রশ্ন তুললেন অ্যাডাম গিলক্রিস্ট । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 55 Second

বিশ্বে দৈনিক সংক্রমণের মাত্রা আকাশ ছুঁয়েছে, এরইমধ্যে মহাসমারোহে চলছে আইপিএল। দেশের বিভিন্ন রাজ্য থেকে ক্রিকেটারদের নিয়ে এসে করানো হচ্ছে প্রতিযোগিতা এই পরিস্থিতিতে সংক্রমণ মাত্রা বাড়বে বৈ কমবে না এমনি আশা করছেন দেশের বিশেষজ্ঞ মহলের সকলে। দেশের এহেন পরিস্থিতিতে যখন ক্রিকেট বিশেষজ্ঞ মহল থেকে শুরু করে দেশের সর্বত্র আইপিএলের কারণ খুঁজে বের করা হচ্ছে তখন প্রাক্তন ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্ট সেই বিষয়ে প্রশ্ন ছুড়ে দেন। যদিও এ বিষয়ে ঠিক সেরকম কোনো মন্তব্য করেননি তিনি। তিনি প্রশ্ন করেছেন যৌক্তিকতা নিয়ে ,এবং সেই উত্তর দেওয়ার ক্ষমতা ছেড়ে দিয়েছেন মানুষের হাতে । পাশাপাশি ভারতের মানুষের জন্য শুভকামনাও দিয়েছেন তিনি।

শনিবার আইপিএল জয়ী ক্যাপ্টেন লিখলেন, “প্রতিটি ভারতবাসীকে আমার শুভেচ্ছা৷ ওখানে করোনা আক্রান্তের সংখ্যা ভয় ধরানোর মতো৷ কিন্তু আইপিএল চলছে! এই সময়ে আইপিএল কি অনুপযুক্ত? নাকি প্রতি রাতে বিভ্রান্ত করা? আপনাদের ভাবনা যাই হোক না কেন, আমার প্রার্থনা আমার সঙ্গে রইল৷” যদিও এই টুইটের প্রত্যুত্তরে বিভিন্ন ধরনের টুইট উঠে আসে কোথাও পজিটিভ আবার কোথাও নেগেটিভ । কেউ কেউ বলেন করোনার এহেন পরিস্থিতিতে আইপিএল সাধারণ মানুষকে একটু বিনোদনের জায়গা তৈরী করে দিচ্ছে। যে কারণে সন্ধ্যেবেলা অন্তত করোনার কথা ভুলে একটু বিনোদনের মজে ওঠেন সাধারণ মানুষ।অনেকে আবার লেখেন, গিলক্রিস্ট যেটা বলতে পেরেছেন সেটা দেশের কোনও ক্রিকেটার বলতে সাহস পাবেনা। যেখানে দেশের এমন পরিস্থিতি, যেখানে প্রতিদিন বহু মানুষ নিজের প্রিয় মানুষদের হারাচ্ছেন সেখানে এমন বিনোদনের খেলা চলে কী করে। তাদের মতে, গিলক্রিস্ট যা বলেছেন ঠিক বলেছেন। কেউ কেউ আবার বলেন সন্ধ্যেবেলার এই বিনোদনটা তাঁদের মানসিক পরিতৃপ্তি কে সচল রাখার জন্য ভীষণভাবে জরুরি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মানিকতলায় মহিলা তৃণমূল কর্মীদের ‘শ্লীলতাহানি’, ঘটনার তির বিজেপির দিকে । এম ভারত নিউজ

করোনা অবহেও ভোট চলছে বঙ্গে, ছ’দফার ভোট সম্পন্ন হয়েছে|প্রতি দফাতেই রাজ্যের কোথাও না কোথাও অশান্তি, রক্তপাত হয়েছে। এখনও দু’দফার ভোট বাকি, ফের সপ্তম দফা ভোটের আগে উত্তপ্ত কলকাতার মানিকতলা অঞ্চল। শনিবার ওই এলাকার উত্তেজনা চরমে পৌঁছায়, রাতে দুই মহিলা তৃণমূল কর্মীর শ্লীলতাহানির অভিযোগ ওঠে বিজেপি কর্মীর বিরুদ্ধে। এরপর তৃণমূল সমর্থকরা […]

Subscribe US Now

error: Content Protected