গার্ডেনরিচে হাত-পা বেঁধে তরুণীকে গণধর্ষণ করল দুষ্কৃতীরা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 54 Second

এবার দুষ্কৃতী হামলার কবলে পড়ল খোদ মহানগরী। হাত-পা বেঁধে এক তরুণীকে গণধর্ষণ করলেন কয়েকজন দুষ্কৃতী। জানা যায় গণধর্ষণের পাশাপাশি বাড়ি থেকে লুটপাট চালানোর চেষ্টা করেন দুষ্কৃতীরা । জানা যায় মোট ১৫ লক্ষ টাকা হাতিয়ে পালিয়ে যান তাঁরা। ইতিমধ্যেই এই ঘটনার তদন্তে নেমেছেন কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। জানা যায় ওই ঘটনার সময় বাড়িতে একাই ছিলেন তরুণী । কলকাতা গোয়েন্দা বিভাগের পাশাপাশি সেখানে উপস্থিত হতে চলেছেন ফরেনসিক বিভাগও।

জানা যায় , এই ঘটনাটি ঘটেছে গতকাল রাত্রি বারোটা নাগাদ। তরুনীর বাড়িতে একা থাকার সুযোগ কাজে লাগিয়েই বাড়ির দরজা ভেঙে ঘরের মধ্যে ঢুকে পড়েন ৩-৪ জন দুষ্কৃতী । তারপরই হাত-পা বেঁধে গণধর্ষণ চালান তারা । পরবর্তীতে ১৫ লক্ষ টাকা চুরি করে সেখান থেকে পালিয়ে যান বলে অভিযোগ করা হয় তরুণীর পরিবারের তরফে । ইতিমধ্যেই তরুণীর সঙ্গে কথা বলেছেন কলকাতা পুলিশের উচ্চ আধিকারিকরা । পাশাপাশি সেখান থেকে সংগ্রহ করা হয় ফরেন্সিকের স্যাম্পেল। ইতিমধ্যেই তরুনীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। তবে বাড়িতে বাকিদের অনুপস্থিতির খবরটি ওই দুষ্কৃতীদের কাছে কিভাবে পৌছল , এই বিষয়ে খতিয়ে দেখছে কলকাতা পুলিশ ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ইন্ডিয়ান বুক অফ রেকর্ডে নাম তুললেন তমলুকের শেখ আজিজুর । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা , পুর্ব মেদিনীপুর : স্বপ্ন গ্রিনিচ বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে স্থান পাওয়া। তবে তার আগেই এক ঘন্টায় ২৫৫০ টি পুশআপ দিয়ে ইন্ডিয়ান বুক অব রেকর্ডে নাম তুললেন পূর্ব মেদিনীপিরের তমলুকের কাকগেছিয়া গ্রামের যুবক সেক আজিজুর। গ্রিনিচ বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডে স্থান পাওয়ার জন্য এক ঘন্টায় ২২০০ টি পুশ […]
news_123

Subscribe US Now

error: Content Protected