আনুষ্ঠানিকভাবে শুরু হল বহু প্রতীক্ষিত টোকিও অলিম্পিক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 21 Second

এক অনন্য ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী রইল গোটা বিশ্ব। ভয়াবহ করোনা ভাইরাস গ্রাস করেছে গোটা বিশ্বকে। তারই মাঝে আনুষ্ঠানিকভাবে টোকিওতে শুরু হয়ে গেল অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধনী অনুষ্ঠানে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করছেন বক্সার মেরি কম ও হকি প্লেয়ার মনপ্রীত সিং।

চলতি বছরে করোনার প্রকোপ ভয়াবহ হওয়ার কারণে উদ্বোধনী অনুষ্ঠানের তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে বেশকিছু প্রাক্তন অ্যাথলিটসদের। আগের বছরগুলির তুলনায় টোকিওর মঞ্চে সে ভাবে জাঁকজমকপূর্ণ চাঁদের হাট দেখা না গেলেও ভারতীয় অ্যাথলিটসরা নজর কাড়লেন গোটা বিশ্বের। পূর্বনির্ধারিত ঘোষণা অনুযায়ী বক্সার মেরি কম ও হকি দলের অধিনায়ক মনপ্রীত সিংয়ের নেতৃত্বে ১১৯ জনের ভারতীয় মহিলা এবং পুরুষ অ্যাথলিটসরা প্রবেশ করেছে টোকিওর ন্যাশনাল অলিম্পিক স্টেডিয়ামে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

খড়্গপুর আইআইটির বিজ্ঞানীদের নয়া সাফল্য । এম ভারত নিউজ

‌খড়গপুর আইআইটির বিজ্ঞানীদের নয়া সাফল্য।মোবাইলের ভেঙে যাওয়া ডিসপ্লে এবার জোড়া লাগানো যাবে খুব তাড়াতাড়ি। এই অভাবনীয় আবিষ্কারে হাত রয়েছে খড়গপুর আইআইটির একদল বিজ্ঞানীর। ৬ জন বিজ্ঞানীর দলে তিনজন ছিলেন বিভিন্ন কলেজের অধ্যক্ষ আর বাকি ৩ জন ছাত্র গবেষক। ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন এন্ড রিসার্চ সেন্টার কলকাতার বিজ্ঞানী, ড: সি. […]
tecgnology_307

Subscribe US Now

error: Content Protected