কসবা কান্ডে ধৃত দেবাঞ্জনের মুখে একাধিক প্রভাবশালীদের নাম । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 23 Second

কসবা কান্ডে ধৃত ভুয়ো আইএএস অফিসার দেবাঞ্জন দেবের মুখেই একাধিক প্রভাবশালীদের নাম। পাশাপাশি ভ্যাকসিন প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ভ্যাকসিনগুলি যে আদতেই নকল ,সে বিষয়ে তিনি অবগত ছিলেন না। আর এই কথা বলতে গিয়ে তৃণমূলের অন্যতম প্রভাবশালী নেতা তাপস চট্টোপাধ্যায়ের নাম উঠে আসে। তিনি বলেন, প্রথম টিকা কিনতে গিয়ে সিরাম ইনস্টিটিউটের সঙ্গে যোগাযোগ করেন তিনি। আর এই ক্ষেত্রে তাঁকে সহযোগিতা করেন তাপস চট্টোপাধ্যায়। কিন্তু ইনস্টিটিউট থেকে পরিষ্কার জানিয়ে দেওয়া হয়, এত কম সংখ্যায় টিকা নেওয়া হলে ,তাঁরা তা সরবরাহ করতে পারবেন না। পরবর্তীতে বাইরে থেকে টিকা সংগ্রহ করেন তিনি। এছাড়া নিজের হয়ে সাফাই দিতে গিয়ে তিনি বলেন, “ভ্যাকসিন যদি নকল হত জানতাম, তাহলে আমার মা আর মাসিকে কেন দিতাম?”

তাপস চট্টোপাধ্যায়ের নামে যে প্রভাবশালী নেতার নাম দেবাঞ্জনের মুখে শুনতে পাওয়া গেছে, তিনি আসলে বিজপুর সোনাপুর এলাকায় তৃণমূলের এক প্রভাবশালী নেতা। এছাড়াও রবীন্দ্রনাথের মূর্তির ফলকে দেবাঞ্জনের নামের পাশে দেখতে পাওয়া গিয়েছিল রাজ্যের অন্যতম প্রভাবশালী মন্ত্রী ফিরহাদ হাকিমের নাম। জানা যাচ্ছে গতবার করোনা সংক্রমণ শুরু হওয়া মাত্রই স্যানিটাইজারের ব্যবসা শুরু করেছিলেন দেবাঞ্জন । আর সেটিও যে সম্পূর্ণ নকল তার প্রমাণ পাওয়া যায় সেই স্যানিটাইজারের স্যাম্পল টেস্টে। দেখা গিয়েছে, তাতে ইথাইল অ্যালকোহল নেই। রয়েছে হাইড্রোজেন পার-অক্সাইড। যা ঘরবাড়ির জীবানুমুক্ত করতে ব্যবহার করা হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনার ডেল্টা প্রজাতির বিরুদ্ধে ৯০% কার্যকরী ফাইজার । এম ভারত নিউজ

করোনার দ্বিতীয় ঢেউ থেকে রক্ষা না পেলেও ,সম্ভাব্য তৃতীয় ঢেউয়ের চিন্তা নিয়ে দিন কাটাচ্ছেন দেশবাসী। তবে এই সংক্রমণ রুখতে এক এবং অনোন্য উপায় গণ টিকাকরণ। আর এই পরিস্থিতিতে এক গবেষণার ফলাফল থেকে জানতে পারা গেছে, করোনার ভয়াবহ ডেল্টা প্রজাতির বিরুদ্ধে ৯০% ফলপ্রসূ হতে চলেছে ফাইজার ভ্যাকসিন। গবেষণার ফলাফল সামনে নিয়ে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected