ছত্রধর মাহাতো গ্রেফতার কান্ডে সামনে এল আরও দুই পুলিশ আধিকারিকের নাম । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 58 Second

২০০৯ সালে লালগড়ে সিপিএম কর্মী প্রবীর মাহাতো খুন ও ঝাড়গ্রামের বাঁশতলায় ভুবনেশ্বর-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেস হামলার মতো ঘটনা সহ ২৮টির মত মামলা রয়েছে ছত্রধর মাহাতোর ঝুলিতে। জঙ্গলমহলে ভোট মিটতেই জাতীয় তদন্তকারী সংস্থার হাতে গ্রেপ্তার হলেন তৃণমূলের রাজ্য কমিটির সম্পাদক ছত্রধর মাহাতো। তাঁকে গ্রেপ্তার করে এনআইএ’-র ৪০ সদস্যের একটি দল।তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতোকে দু-দিনের NIA হেফাজত দিয়েছিল কলকাতার বিশেষ আদালত। তবে এখানেই শেষ নয় আরও দুই রাজ্য সরকারি পুলিশ আধিকারিক এর নাম উঠে এসেছে এই সন্দেহের তালিকায়।

জানা যাচ্ছে পেছন থেকে কলকাঠি নাড়ছেন তারাই। তাঁদের মধ্যে একজন ডিএসপি পদমর্যাদায় বহাল রয়েছেন এবং ইতিমধ্যেই এনআইএর ঘটনার তদন্তে ওই দুই আধিকারিককে জিজ্ঞাসাবাদ করার জন্য চিঠি দেওয়া হয়েছিল তবে তার কোনো উত্তর আসেনি বলেই জানিয়েছেন এনআইএর কর্তারা এমনকি রাজধানী এক্সপ্রেসের ঘটনার তিন তদন্তকারী অফিসারদের মধ্যে একজনকে জিজ্ঞাসাবাদ করেছে বাকি দুজনকে জিজ্ঞাসাবাদ করতে চাওয়া হলেও পাওয়া যায়নি তাঁদের। বর্তমানে এনায়েত তরফ থেকে চেষ্টা চলছে উভয় পক্ষকে সামনাসামনি বসে জিজ্ঞাসাবাদ করতে যাতে সমস্ত যুক্তিতর্ক সামনাসামনি পরিষ্কার হয়ে যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দলীয় প্রার্থীদের সমর্থনে একাধিক রোড শো-তে বিজেপির রাজ্য সভাপতি । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি,পূর্ব মেদিনীপুর : প্রথম দফার ভোট এরপর দ্বিতীয় দফার ভোট প্রচারে কাঠি পড়ে গেছে। সেই কারণেই এবার পুরোদমে প্রচারে দেখা যাচ্ছে রাজ্যের বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে। পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়ার দূর্গাচকে এদিন বিজেপি প্রার্থী তাপসী মন্ডলের সমর্থনে প্রায় কয়েক কিলোমিটার রোড শো করলেন রাজ্য বিজেপির সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ […]

Subscribe US Now

error: Content Protected