কিং খানকে বয়কটের ডাকে সরব নেট দুনিয়া । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 7 Second

প্রকাশ্যে এলো পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বলি বাদশার ছবি। বৃহস্পতিবার সকালে সেই ছবি নিয়ে সরগরম টুইটার। বয়কট করার ডাক দেওয়া হয়েছে বলিউডের সেরা অভিনেতা শাহরুখ খানকে। যদিও এই ছবি অনেক পুরনো। সেখানে দেখা যাচ্ছে হাসিমুখে ইমরানের সঙ্গে পোজ দিচ্ছেন কিং খান। এই ছবি দেখেই বেজায় চটেছেন কিং খানের অনুরাগীরা। পাকিস্তানের সঙ্গে যে ভারতের চিরশত্রুতা এ কথা কে না জানে। তবে শুধু তাই নয়,ইমরান খানের সরকার বিশ্বের অন্যতম বর্বর তালিবান জঙ্গিগোষ্ঠীর মদত করেছে বলেও জানা যাচ্ছে। তালিবানদের সঙ্গে হাত মিলিয়ে পৃথিবীতে সন্ত্রাস সৃষ্টি করছে এই পাকিস্তান এমন অভিযোগও এসেছে। ভারতের অন্যতম শ্রেষ্ঠ অভিনেতা কিনা পাক প্রধানমন্ত্রীর সঙ্গে! হ্যাশট্যাগ বয়কট শাহরুখ খান টুইটারে ট্রেন্ডিং।

শাহরুখ এর আগে একাধিকবার জানিয়েছিলেন তিনি ইমরান খানের পরম ভক্ত। যে শাহরুখের প্রেমে পাগল আট থেকে আশি খোদ তিনিই একসময় হন্যে হয়ে ঘুরেছেন ইমরান খানকে দেখার জন্য। ইমরান খানের সঙ্গে সাক্ষাৎকারের সময় বকাও খেয়েছিলেন শাহরুখ। কিন্তু পুরোনো ছবি এবার সামনে আসায় ক্ষোভ উগরে দিয়েছেন ভক্তরা। শাহরুখের আগামী ছবি ” পাঠান ” ব্যান করার হুশিয়ারি দেওয়া হয়। যদিও এখনও পর্যন্ত অভিনেতার কাছ থেকে এই ব্যাপারে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

চিন্তায় সনু সুদ, জোর তল্লাশি আয়কর কর্তার । এম ভারত নিউজ

করোনাকালীন কঠিন পরিস্থিতির সময়ে সাধারণ মানুষ তথা পরিযায়ী শ্রমিকদের হিরো হয়ে উঠেছিলেন সনু সুদ। আর এবার তাঁর বাড়িতেই জোর তল্লাশি চালালেন আয়কর কর্তারা। অতীতে কিছুদিন আগেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে বৈঠক করতে দেখা গিয়েছিল তাঁকে। বর্তমানে দিল্লির সমস্ত শিশুর জনিত ক্যাম্পেইনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সনু সুদ। এই পরিস্থিতিতে তাঁর […]

Subscribe US Now

error: Content Protected